ইউরোপ এবং এর আশপাশের অঞ্চলের বেশিরভাগ পর্যটকরা ছুটি কাটানোর জন্য স্পেনের ইবিজাকে প্রাধান্য দিয়ে থাকেন। মেসির পিএসজি সতীর্থ মার্কো ভেরাত্তিও এর ব্যতিক্রম নন। কিন্তু এবারের গ্রীষ্মের অবকাশ যাপনকে সারাজীবন কালো অধ্যায় হিসেবে মনে রাখবেন প্যারিস সেন্ট জার্মেইনের এই মিডফিল্ডার। 

দক্ষিণ ইবিজা সমুদ্র সৈকতের কালা জন্দালের মেসন ডি ব্যাং ব্যাং নামের একটি অভিজাত বাড়িতে উঠেন ভেরাত্তি। এটি ব্রাজিলের বিশ্বকাপজয়ী কিংবদন্তী রোনালদোর মালিকানাধীন। সেখানেই ডাকাতির শিকার হয়েছেন মার্কো ভেরাত্তি।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদনে জানা যায়, মৌসুম শেষে ছুটি কাটাতে গিয়েছিলেন ভেরাত্তি। সেখানে রোববার (২৬ জুন) পরিবার নিয়ে বাইরে খাবার খেতে যান তিনি। তখনই ঘটে এমন ঘটনা। বাসায় ফিরে দেখেন নগদ অর্থ, অলংকার ও ঘড়িসহ মোট ৩০ লাখ ইউরো নিয়ে গেছেন বাসা থেকে। যা টাকার মূল্যে ৩০ কোটিতে দাড়ায়।

স্প্যানিশ পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে। কিছুদিন স্পেনে ডাকাতির শিকার হয়েছিলেন আরবি লাইপজিগের তারকা ডানি ওলমোর। আর এবার ডাকাতির শিকার হলেন ভেরাত্তি।

পিএসজির হয়ে গেল মৌসুমে ব্যস্ত সময় কেটেছে ভেরাত্তির। ২৯ বছর বয়সী এই মিডফিল্ডার ২৯ ম্যাচ খেলেছেন ফরাসি চ্যাম্পিয়নদের হয়ে। গোল করেছেন দুইবার।