ম্যানচেস্টার সিটি থেকে আর্সেনালে আসতেই গানারদের সঙ্গে নতুন অধ্যায় খোলার প্রস্তুতি নিচ্ছেন গ্যাব্রিয়েল জেসুস। ইতোমধ্যে ফাঁস হয়েছে আর্সেনালের হয়ে জেসুসের জার্সি নম্বর। ফাঁস হওয়া ভিডিওতে দেখা যায়, এমিরেটস স্টেডিয়ামে ৯ নম্বর জার্সি গায়ে জড়িয়েছেন ব্রাজিলের ২৫ বছর বয়সী এই স্ট্রাইকার। ম্যানচেস্টার সিটিতেও ৯ নম্বর জার্সি গায়ে খেলেছেন জেসুস।

শেষবার আর্সেনালের হয়ে জার্সিটি গায়ে জড়িয়েছিলেন ফ্রান্সের তারকা আলেকজান্দ্রে লাকাজাত্তে। ফ্রি এজেন্ট হিসেবে চলে যাওয়ার পর থেকেই জার্সিটি গানারদের শোকেসে ছিল। গত গ্রীষ্মে তার সাবেক ক্লাব লায়নে যোগদান করেছেন লাকাজাত্তে।

এর আগে, আর্সেনালের ৯ নম্বর জার্সিটি দখলে রেখেছিলেন লুকাস পেরেজ, লুকাস পোডলস্কি, চু-ইয়ং পার্ক, এডুয়ার্ডো এবং জুলিও বাপতিস্তা।

জেসুসকে সিটি থেকে আনতে ৪৫ মিলিয়ন ইউরো ক্যাশ দিতে হচ্ছে আর্সেনালের। সঙ্গে অ্যানঅন্স ও পারফরম্যান্স বোনাস থাকবে। গানারদের সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছেন তিনি। অর্থাৎ ২০২৭ সাল পর্যন্ত তিনি নর্থ লন্ডনের ক্লাবে খেলবেন।

ম্যানসিটি চলতি দলবদলের মৌসুমে বরুশিয়া ডর্টমুন্ড থেকে আর্লিং হ্যালন্ডকে কিনেছে। জেসুস সেজন্য ক্লাব ছেড়েছেন। তাকে কিনতে টটেনহ্যাম, চেলসি, রিয়ার মাদ্রিদ ও বার্সেলোনা আগ্রহ প্রকাশ করেছিল।