পিএসজির পরিকল্পনায় নেই ব্রাজিলিয়ান তারকা নেইমার। ভালো প্রস্তাব পেলে তাকে বিক্রি করে দিতে চায় ক্লাবটি। তাকে কেনার ব্যাপারে চেলসি এবং ম্যানচেস্টার ইউনাইটেড খোঁজ খবর নিচ্ছে বলে জানা গেছে। 

এর মধ্যে চলে এসেছে নেইমারের শৈশবের ক্লাব সান্তোসের নাম।নেইমার কি কোনভাবে ব্রাজিলিয়ান ক্লাবে ফিরে যেতে পারেন। ক্লাবটি ঘরের ছেলেকে ঘরে ফিরিয়ে নেবে? এমন প্রশ্নে ক্লাবটির প্রেসিডেন্ট বলেছেন, নেইমারের ফেরা হবে স্বপ্ন পূরণের মতো। 

সান্তোস প্রেসিডেন্ট আন্দ্রেস রুইডা বলেছেন, 'তার সঙ্গে পিএসজিতে যা ঘটছে এবং তাকে পাওয়ার সুযোগ দুটো মিলিয়ে তার জন্য সবসময় ক্লাবের দরজা উন্মুক্ত থাকবে। যখন নেইমার ক্লাব ছেড়েছিল, ও বলেছিল "যাচ্ছি তবে আবার ফিরে আসবো।" ও ফিরে আসলে সেটা হবে স্বপ্ন পূরণের মতো।' 

তবে সেই স্বপ্ন এখনই পূরণ হচ্ছে না ব্রাজিল ক্লাব সান্তোসের প্রেসিডেন্টের। কারণ ৩০ বছর বয়সী নেইমার, এখনই ইউরোপ ছাড়ার পরিকল্পনা করছেন না। বরং পিএসজি যদি তার ছাড়তেই হয় শীর্ষ পর্যায়ের কোন ক্লাবেই যাবেন তিনি। শোনা যায়, ধারে ছাড়লে বার্সাও নাকি দলে নেবে তাকে। 

সান্তোস প্রেসিডেন্ট এবং নেইমারের বাবা সিনিয়র নেইমার তার সম্ভাব্য গন্তব্য এবং প্রস্তাব নিয়ে আলাপ করেন বলেও জানা গেছে। নেইমারের বাবার সঙ্গে তার নিয়মিত কথা হয় বলেও জানিয়েছেন ব্রাজিলিয়ান ক্লাবটির প্রেসিডেন্ট। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, নতুন মালিকানায় যাওয়া চেলসি রোনালদো-নেইমারের একজনকে ক্লাবে আনতে মুখিয়ে আছে।