রিয়াল মাদ্রিদে দুর্দান্ত এক মৌসুম কাটিয়েছেন করিম বেনজেমা। লা লিগার সর্বোচ্চ গোলদাতা হয়েছেন। চ্যাম্পিয়ন্স লিগে অসাধারণ খেলেছেন। ইউরোপ সেরার শিরোপার সঙ্গে জিতেছেন লা লিগা। প্রাক মৌসুমের আগে তিনি আছেন ছুটির মুডে। 

তার ওই ছুটি ঘিরেই নতুন গুঞ্জন উঠেছে। অন্য ফুটবলারদের নিয়ে গুঞ্জন যখন দলবদল নিয়ে তখন বেনজেমাকে নিয়ে মন বদলের গুঞ্জন। তিনি নাকি জর্ডান অজুনা নামের ৩২ বছর বয়সী এক মডেলের প্রেমে পড়েছেন!

অজুনার সঙ্গে বেনজেমার প্রেমের গুঞ্জন। ছবি: ফাইল

রিয়ালের হয়ে পঞ্চম চ্যাম্পিয়ন্স লিগে ব্যালন ডি’অর জয়ের পথে পা বাড়িয়ে দেওয়া বেনজেমা ফ্রান্সের সমুদ্র সৈকতে ছুটি কাটাতে যান। সেখানে এক ফটোগ্রাফার বেনজেমা ও অজুনার ছবি তুলেছেন বলে দাবি করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ছবি বেশ সাড়াও ফেলেছে। 

তবে মজার ব্যাপার হলো, বেনজেমাকে সৈকত থেকে তার প্রথম কন্যার মা কোলি ডি লাউনির সঙ্গে ফিরতে দেখা গেছে। বেনজেমার মেলিয়া নামের এক মেয়ে আছে। ২০১৬ সালে কোরা গাউটিয়েরের সঙ্গে বিয়ে হয় বেনজির। তাদের একটি ছেলে আছে। তার আগে লাউনির সঙ্গে প্রেম ছিল ফ্রান্সম্যানের। 

বেনজির স্ত্রী কোরা। ছবি: ফাইল

মজার ব্যাপার আরও আছে। বেনজিকে ফিরতে দেখা গেছে তার প্রথম প্রেমিকার সঙ্গে। ওদিকে নতুন প্রেমিকা বলে যে গুঞ্জন উঠেছে ওই অজুনা এবং তার স্ত্রী কোরা গাউটিয়েরের চেহারায় বেশ মিল। দু’জনেরই কোঁকড়া চুল। বেনজেমা নতুন প্রেমিকা সঙ্গে দেখা করতে গিয়েছিলেন নাকি সাবেক প্রেমিকা ও স্ত্রীকে নিয়ে সন্তানদের সঙ্গে সময় কাটাচ্ছিলেন সেটা নিয়ে ধোঁয়াশা থেকেই গেছে।