বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডেতে পাত্তা পাইনি স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। তবে ত্রিনিদাদে ভারতের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে ম্যাচে লড়াই করে হেরেছিল দলটি। শেষ ওয়ানডে ম্যাচে বৃষ্টি আইনে ১১৯ রানের বিশাল ব্যবধানে হেরেছে নিকোলাস পুরানের দল। সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে।   

শেষ ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে বৃষ্টি বাধার মধ্যে ৩৬ ওভার ব্যাটিং করতে পারে ভারত। শুভমন গিলের দারুণ ব্যাটিংয়ে ৩ উইকেট হারিয়ে তুলতে পারে ২২৫ রান। গিল খেলেন হার না মানা ৯৮ রানের ইনিংস। তার ৯৮ বলের ওই ইনিংস সাজানো ছিল সাতটি চার ও দুই ছক্কায়। 

বৃষ্টিতে ভারতের প্রথম ইনিংস সামনে না এগোনোয় সেঞ্চুরি বঞ্চিত হন ভারতের তরুণ ওপেনার। এছাড়া দলের পক্ষে ৩৪ বলে ৪৪ রানের ইনিংস খেলেন শ্রেয়াস আয়ার। অধিনায়ক শিখর ধাওয়ান করেন ৭৪ বলে সাত চারে ৫৮ রান। 

বৃষ্টি আইনে ওয়েস্ট ইন্ডিজকে ৩৫ ওভারে ২৫৭ রানের লক্ষ্য দেওয়া হয়। স্বাগতিকরা ২৬ ওভারে ১৩৭ রানে অলআউট হয়। দলের পক্ষে ব্রেন্ডন কিং ও নিকোলাস পুরান ৪২ করে রান তোলেন। ভারতের প্রসিদ্ধ কৃষ্ণা পাঁচটি ও অক্ষর প্যাটেল চার উইকেট তুলে নেন। ওয়েস্ট ইন্ডিজের মাটিতে এটাই ভারতের রানের হিসেবে সবচেয়ে বড় জয়।