রোনালদোকে নিয়ে অনিশ্চয়তা এখনো কাটেনি। চ্যাম্পিয়ন্স লিগে খেলা যাবে এমন একটি ক্লাব খুঁজছেন তিনি। কিন্তু বায়ার্ন মিউনিখ, চেলসি, অ্যাটলেটিকো মাদ্রিদের মতো ক্লাবগুলো তার ব্যাপারে মুখ ফিরিয়ে নিয়েছে। দলবদল শেষ হতে এখনো প্রায় মাসখানিক বাকি। শেষ পর্যন্ত রোনালদোর ভবিষ্যত কোথায় গিয়ে ঠেকে তা সময়ই বলে দিবে।

গত রোববার রায়ো ভায়েকানোর বিপক্ষে প্রীতি ম্যাচে নেমেছিলেন রোনালদো, কিন্তু প্রথমার্ধেই উঠে যাওয়ার পর খেলা শেষের আগেই মাঠ ছেড়ে বেরিয়ে যান তিনি। এতে রোনালদোর ওপর ক্ষুব্ধ হয়েছিলেন এরিক টেন হাগ। এমনকি জানিয়ে দিয়েছেন নিয়মিত একাদশে সুযোগ পেতে রোনালদোকে ফিটনেসের প্রমাণ দিতে হবে।

তবে ক্রিশ্চিয়ানো রোনালদোকে পেয়ে খুশি ম্যানচেস্টার ইউনাইটেড কোচ টেন হাগ। পর্তুগীজ তারকাকে নিয়েই আগামী মৌসুমে এগিয়ে যেতে চান তিনি। 

রোববার ব্রাইটনের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে টেন হাগ বলেন, 'আমি আপনাদের আগেও বলেছি, আমরা তাকে নিয়েই মৌসুমের পরিকল্পনা করছি। আমাদের কাছে দুর্দান্ত একজন স্ট্রাইকার রয়েছে এবং আমি খুবই খুশি সে এখানে রয়েছেন, আমরা সেই পরিকল্পনা নিয়েই এগোচ্ছি।'

এদিকে রোনালদো একা নন, আরও অনেক খেলোয়াড় রায়ো ভায়েকানোর ম্যাচের আগেই মাঠ ছেড়ে বেরিয়ে যান। কিন্তু ফোকাসটা শুধু রোনালদোর ওপর ধরায় খুশি নন টেন হাগ। তিনি বলেছেন, 'আরও অনেক খেলোয়াড় ছিল যারা বেরিয়ে গিয়েছিল, কিন্তু স্পটলাইটে শুধু ক্রিশ্চিয়ানো ছিল আর এটি ঠিক নয়।'