দামের মূল্য দিয়েছেন ডারউইন নুনেজ। রেকর্ড অর্থে লিভারপুলে আসা উরুগুয়ে স্ট্রাইকার প্রিমিয়ার লিগের অভিষেক ম্যাচে গোল করেছেন। তবে মৌসুমের প্রথম ম্যাচেই ধাক্কা খেয়েছে তার দল লিভারপুল।

গত মৌসুমের শেষ দিন পর্যন্ত লিগ শিরোপার জন্য লড়াই করেছে লিভারপুল। দুইয়ে শেষ করা দলটির জন্য শুরু হওয়া মৌসুম ছিল চ্যালেঞ্জিং। কিন্তু ফুলহামের মাঠে গিয়ে নিজেদের প্রথম ম্যাচে ২-২ গোলে সমতা করেছে অল রেডসরা। প্রথম ম্যাচেই হারিয়েছে মূল্যবান এক পয়েন্ট। 

অ্যাওয়ে ম্যাচে ৩২ মিনিটে পিছিয়ে পড়ে লিভারপুল। হেড দিয়ে সার্বিয়ান স্ট্রাইকার অ্যালেক্সজান্ডার মিট্রোভিক দলকে প্রথম লিড এনে দেন। ওই লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে ফুলহাম। দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে বদলি নামেন বেনফিকা থেকে লিভারপুলে আসা নুনেজ। ৬২ মিনিটে দলকে সমতায় ফেরান তিনি। 

কিন্তু লড়াইয়ে ফেরার ওই মোমেন্টাম হাতে রাখতে পারেনি জার্গেন ক্লপের দল। ৭২ মিনিটে আবার লিড নেয় দলটি। এবার পেনাল্টি থেকে এগিয়ে যায় চলতি মৌসুমে প্রিমিয়ার লিগের দ্বিতীয় বিভাগ থেকে শীর্ষ লিগে ফেরা ফুলহাম। এবারও গোল করেন মিট্রোভিক। 

লিভারপুলের সামনে তখন হারে মৌসুম শুরু করার চোখ রাঙানি। তিন পয়েন্ট হারানোর শঙ্কা। ওই বিপদ থেকে দলকে রক্ষা করেন রেডসদের মিশরীর তারকা মোহামেদ সালাহ। ম্যাচের ৮০ মিনিটে গোল করেন বাঁ-পায়ের এই জাদুকর। পরে জয়ের জন্য আরও কিছু সময় পায় লিভারপুল। সুযোগও তৈরি করে। কিন্তু তৃতীয় গোলের দেখা পায়নি।