লিগ ম্যাচে মন্টপিলারের বিপক্ষে ৫-২ গোলে জিতেছে পিএসজি। দলের বড় ওই জয়ে জোড়া গোল করেছেন নেইমার জুনিয়র। গোল পেয়েছেন কিলিয়ান এমবাপ্পে। তবে ফ্রান্স ম্যান তার আগে পেনাল্টিতে প্রথম লিড নেওয়ার সুযোগ মিস করেন। 

দলের দুই সিনিয়র তারকা নেইমার এবং মেসিকে সুযোগ না দিয়ে এমবাপ্পে পেনাল্টি নিয়েছেন এবং তিনি তা মিস করায় ভক্তরা তার সমলোচনা করেছেন। ওই সমালোচনায় নেইমার জুনিয়র আবার লাইক দিয়েছেন। যা নিয়ে নতুন করে বিতর্ক শুরু হয়েছে। দলের ঐক্য নিয়ে প্রশ্ন উঠেছে। 

এমবাপ্পেকে নিয়ে নেইমারের এক ফ্যান পেজ থেকে টুইট করা হয়েছে, ‘এমবাপ্পেই এখন থেকে পিএসজির পেনাল্টি শট নেবেন। এটা আজ থেকে মোটামুটি নিশ্চিত হয়ে গেল। এটা পরিষ্কার যে, চুক্তি নবায়ন করায় এমবাপ্পে এই সুবিধা পাচ্ছেন। তাছাড়া, বিশ্বের কোন ক্লাবই দলে নেইমার থাকলে তাকে দ্বিতয়ী পেনাল্টি নেওয়ার জন্য পাঠাতো না।’ 

চলতি মৌসুমে নেইমারের পিএসজি ছাড়ার জোর গুঞ্জন ছিল। ক্লাব তাকে ভালো প্রস্তাব পেলেই ছেড়ে দিতে চেয়েছিল। ইনজুরি বাধায় গত মৌসুম ভালো যায়নি ব্রাজিলিয়ান তারকার। এবার শুরুর দুই লিগ ম্যাচে তিন গোল করে ফেলেছেন তিনি। চার গোলে সহায়তা দিয়েছেন এই তারকা।