দল বদলের বাজারে এখন পর্যন্ত ব্যর্থ ম্যানচেস্টার ইউনাইটেড। ফ্রেঙ্কি ডি জং, ডারউইন নুনেজ, অ্যান্তোনিওদের কিনতে ব্যর্থ হয়েছে ক্লাবটি। এবার তারা মনোযোগ দিয়েছে, রিয়াল মাদ্রিদ তারকা কাসেমিরোর দিকে। দলবদলের সম্ভাব্যতা যাচাই করতে মাদ্রিদে এসেছেন ম্যানইউ প্রতিনিধি দল। 

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা এমনটাই দাবি করেছে। তাদের মতে, ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডারকে বিক্রির কোন পরিকল্পনা নেই রিয়ালের। তবে অনিশ্চিত দলবদলের বাজারে যা কিছু ঘটে যেতে পারে। 

রিয়াল মাদ্রিদের স্কোয়াডে মিডফিল্ডারের অভাব নেই। টনি ক্রুস, লুকা মডরিচদের সঙ্গে ফেদে ভালভার্দে, অরেলিন চুয়ামেনি, এডুয়ার্ড কামাভেঙ্গা ও দানি কাবালোস আছেন। তারপরও কাসেমিরো কোচ কার্লো আনচেলত্তির প্রথম পছন্দের ডিফেন্সিভ মিডফিল্ডার। কোচ ও প্রেসিডেন্টের সঙ্গেও তার সম্পর্ক অত্যন্ত ভালো। 

রিয়াল মাদ্রিদ ছেড়ে ভাঙা বাজারে তাই কাসেমিরোর ম্যানইউতে যাওয়ার সম্ভাবনা খুবই কম বলেও উল্লেখ করেছে সংবাদ মাধ্যম। তবে সবকিছুর মধ্যেও তো কিন্তু থাকে। কাসেমিরোকে মোটা অঙ্কের বেতনের প্রস্তাব এবং রিয়ালকে চুক্তির জন্য মোটা অঙ্কের অর্থ দেওয়ার প্রস্তাবই রেড ডেভিসরা করবে বলে মনে করা হচ্ছে। 

মার্কার মতে, ম্যানইউ প্রতিনিধিরা মাদ্রিদে আসলেও আনুষ্ঠানিক কোন প্রস্তাব জমা দেয়নি। এছাড়া প্রতিনিধি দল কেবল কাসেমিরো নয় অ্যাথলেটিকো মাদ্রিদের ব্রাজিলিয়ান স্ট্রাইকার ম্যাথিউস কুনহার বিষয়েও খোঁজ নিতে এসেছে বলে মনে করা হচ্ছে। চুক্তির অর্থ, কুনহার সঙ্গে রোনালদোর পরিবর্তন ইত্যাদি বিষয়েও খোঁজ খবর নেবে তারা।