ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে প্রতিদিন খবর বেরুচ্ছে। তাকে নিয়ে মূল খবর হলো- তার ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাওয়া। ওই গুঞ্জন ঘিরে একের পর এক তার চেলসি, বায়ার্ন মিউনিখ, অ্যাথলেটিকো মাদ্রিদে যাওয়ার খবর বেরিয়েছে। 

ম্যানইউ’তে তিনি খেলতে চান না। রেড ডেভিলসদের প্রজেক্টে আস্থা নেই তার। কোচ এরিক টেন হ্যাগের সঙ্গে এরই মধ্যে সম্পর্ক খারাপ হয়েছে ইত্যাদি খবর তাকে নিয়ে। ওই খবর নিয়ে মুখ খুলেছেন সিআরসেভেন। তার মতে, ৯৫ শতাংশ খবরই মিথ্যা। 

রোনালদো বলেছেন, ‘দুই এক সপ্তাহের মধ্যে তারা যখন আমার সাক্ষাৎকার নেবে তখনই সত্যটা জানতে পারবে। প্রচার মাধ্যম মিথ্যাচার করছে। আমার একটা নোটবুক আছে। ওই তথ্য অনুযায়ী, গত কয় মাসে আমাকে নিয়ে যে খবর বেরিয়েছে তার ৯৫টি মিথ্যা, সত্য কেবল পাঁচটি। তাহলে বুঝুন বিষয়টি কী!’ 

রোনালদোর ম্যানইউ’র প্রতি নিবেদন নিয়ে প্রশ্ন উঠেছে। তিনি সতীর্থদের উৎসাহ না দিয়ে বরং মনোবল ভাঙছেন বলে অভিযোগ আনা হয়েছে। সাবেক ম্যানইউ তারকা এবং ফুটবল বিশ্লেষক গ্যারি নেভিল মনে করছেন, এই পরিস্থিতিতে রোনালদোর ভবিষ্যত নিয়ে মুখ খোলা উচিত। সত্য কী তা জানিয়ে দেওয়া উচিত। এই দলটাকে রোনালদো না টানলে কে টানবে?