আবুধাবিতে অনুষ্ঠিতব্য টি-টেন লিগে আরও বাংলাদেশি ক্রিকেটারের দেখতে চান সাকিব আল হাসান। তার মতে, যেকোনো ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে খেলতে পারা ক্রিকেটারদের জন্য মঙ্গল। এতে নিজে পরাফর্ম করার সাথে সাথে দেশকে তুলে ধরা যায়। ক্যারিয়ার সমৃদ্ধ করার ক্ষেত্রেও এটি সহযোগিতা করে।

সাকিব বলেন, আমি শিউর, আমাদের দেশের খেলোয়াড়রা আরও বেশি বেশি বাইরে খেলার সুযোগ পাবে এবং পারফর্ম করবে। ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে খেলার পাশাপাশি জাতীয় দলের হয়েও খেলবে।  

আগামী ২৩ নভেম্বর থেকে আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টেন লিগের ষষ্ঠ আসর। এবার অংশ নেবে ছয়টি দল। বাংলা টাইগার্স দলের আইকন ক্রিকেটার হয়েছেন বাংলাদেশি তারকা সাকিব আল হাসান। বৃহস্পতিবার রাতে দলটি দুবাইয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে আইকন ক্রিকেটার ও দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের নাম ঘোষণা করে।

এসময় নিজের অনুভূতি ব্যক্ত করে সাকিব আল হাসান বলেন, যখনই দেখলাম এখানে খেলার সুযোগ আছে, তখন না করলাম না। আমি খুবই উৎসাহিত। চেষ্টা করব চ্যাম্পিয়ন হওয়ার। সর্বশেষ বাংলা টাইগার্স যেহেতু তৃতীয় ছিল এবার সেখান থেকে উন্নতি করার টার্গেট তো অবশ্যই থাকবে। আশা করছি, আমরা ফাইনাল খেলবো এবং চ্যাম্পিয়ন হবো। সেই মানসিকতা নিয়েই এই টুর্নামেন্টে আমরা শুরু করতে চাই।

সংবাদ সম্মেলনে বাংলা টাইগার্স দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ভারতীয় ক্রিকেট দলে সাবেক ডানহাতি ফাস্ট মিডিয়াম পেস বোলার শান্তাকুমারন শ্রীশান্ত ও বাংলা টাইগার্স ফ্র্যাঞ্চাইজি দলের মালিক ইয়াসিন চৌধুরী উপস্থিত ছিলেন।

টি টেন লিগের এবারের আসরের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে আবুধাবি শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে। আসরটির আয়োজক আমিরাত ক্রিকেট বোর্ড ( ইসিবি)।