রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে হার দিয়ে শুরু হল বাংলাদেশ লিজেন্ডসের। প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসের বিপক্ষে ৬ উইকেটে হারল টাইগার সাবেক ক্রিকেটাররা। ৯৮ রানের পুঁজি নিয়েও বলার মতো প্রতিরোধও গড়তে পারেনি বাংলাদেশ।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে বাংলাদেশের বিপক্ষে জড় তুলেছেন ডোয়াইন স্মিথ। তার ৪২ বলে ৯টি চার ও ১টি ছক্কা হাঁকিয়ে গড়া ৫১ রানের ইনিংসে দল পেয়ে যায় জয়ের ভিত। স্মিথ বিদায় নেওয়ার পর অধিনায়ক এডওয়ার্ডসের ১৯ বলে ২২ রানের অপরাজিত ইনিংসে ১৫.২ ওভারে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় দল। ৬ বলে ৯ রান করে অপরাজি থাকেন উইলিয়াম পার্কিন্স।

বাংলাদেশ লিজেন্ডসের পক্ষে একটি করে উইকেট শিকার করেন আব্দুর রাজ্জাক, ডলার মাহমুদ ও অলক কাপালি।

এর আগে কানপুরে টস জিতে ব্যাট করতে নেমে ৪ রানেই ২ উইকেট হারায় বাংলাদেশ। রানের খাতা খোলার আগেই ফেরেন নাজিমউদ্দিন, আরেক ওপেনার নাজমুস সাদাত ফেরেন ৩ রান করে। তিনে নেমে ৬ রানেই সাজঘরে ফেরেন তুষার ইমরান। মারকুটে ব্যাটসম্যান আফতাব আহমেদও ছিলেন মলিন। ২ চারে ১৩ রান তুলতেই মাঠ ছাড়েন তিনি।

একটি করে চার-ছক্কায় ১৯ রান করে বিশুর শিকার হন অলক কাপালি। ব্যাট হাতে আবুল হাসান এবং মোহাম্মদ শরীফ দুইজনই ফেরেন ৩ রান করে। এরপর আব্দুর রাজ্জাকের ১৩ ও ধীমান ঘোষের অপরাজিত ২২ রানে ৯৮ রানের সংগ্রহ পায় বাংলাদেশ।

উইন্ডিজের পক্ষে সান্তোকি মাত্র ৭ রানে ৩ উইকেট শিকার করেন। ডেভ মোহাম্মদ ও সুলেমান বেন ২ উইকেট করে নেন। এ ছাড়াও মারলন ব্ল্যাক এবং বিশু ১টি করে উইকেট শিকার করেন।