কাতার বিশ্বকাপের আগেই দলগুলো নিজেদের গুছিয়ে নিতেই ব্যস্ত। বিশ্বকাপের আগে শেষবারের মতো আন্তর্জাতিক সূচিতে ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে জাতীয় ফুটবল দলগুলো। বাংলাদেশ সময় শনিবার ভোর ৬টায় নিজেদের দুই ম্যাচের প্রথমটি খেলতে নামবে আর্জেন্টিনা। যুক্তরাষ্ট্রের মিয়ামিতে এই ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ হন্ডুরাস। একই দিন রাতে ব্রাজিলের প্রতিপক্ষ ঘানা।

হন্ডুরাসের বিপক্ষে মাঠে নামার আগে কেমন হতে পারে আর্জেন্টিনার একাদশ, তা জানিয়েছে সংবাদমাধ্যম মুন্দো আলবিসেলেস্তে। নিয়মিত একাদশ থেকে খুব বেশি পরিবর্তন করবেন না কোচ লিওনেল স্কালোনি। শুরুর একাদশেই দেখা যাবে সুপারস্টার লিওনেল মেসিকে। আক্রমণভাগে তার সঙ্গে জুটি বাঁধবেন লাওতারো মার্টিনেজ ও অ্যাঙ্গেল ডি মারিয়া।

গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজের সামনে রক্ষণভাগে কিছুটা পরিবর্তন আসতে পারে। নিকোলাস ওটামেন্ডির সঙ্গে হেরমান পেজ্জেলা খেলতে পারেন। কারণ রানী দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর কারণে ভিসা জটিলতায় পড়েছেন টটেনহ্যামের ক্রিশ্চিয়ান রোমেরা ও ম্যানচেস্টার ইউনাইটেড তারকা লিসেন্দ্রো মার্তিনেজ। ইনজুরির কারণে এই ম্যাচে নামানো হবে না ফরোয়ার্ড নিকোলাস গনজালেজকে।

হন্ডুরাসের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য শুরুর একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, তালিয়াফিকো, ওটামেন্ডি, পেজ্জেলা/রোমেরো, মলিনা, পারেদেস, লো সেলসো,ডি পল, মেসি, লাওতারো, ডি মারিয়া।