সিপিএলের প্রথম কোয়ালিফায়ারে ছক্কা বৃষ্টি দেখিয়েছেন বারবাডোজ রয়্যালসের রাকিম কর্নওয়াল। দীর্ঘদেহি এবং বেশি ওজনের কারণে নজর কাড়া এই অফ স্পিনার সাকিব আল হাসানদের দল গায়ানা অ্যামাজন ওরিয়র্সের বিপক্ষে ১১ ছক্কা মেরেছেন। তার ব্যাটে ভর করে ৫ উইকেটে ১৯৫ রান করেছে বারবাডোজ। 

শুরুতে ব্যাট করতে নামে বারবাডোজ। কাইল মায়ার্সের সঙ্গে ওপেনিংয়ে নামেন রাকিম। মায়ার্স ২০ বলে ২৬ রান করে ফিরে যান। এর মধ্যে তিনটি ছক্কা ও একটি চার মারেন তিনি। রাকিম ৫৪ বলে ১১ ছক্কা ও দুটি চারে খেলেন ৯১ রানের বিধ্বংসী ইনিংস। 

এরপর চারে নেমে শারীরিকভাবে মোটা আরেক ক্রিকেটার আজম খান ঝড় দেখান। পাকিস্তান এই ব্যাটার ৩৫ বলে তিনটি চার ও চারটি ছক্কায় ৫২ রান যোগ করে আউট হন। 

রাকিমের ঝড়ে দিশেহারা হয়ে গায়ানা ম্যাচে আট বোলার ব্যবহার করেছে। এর মধ্যে তরুণ স্পিনার জুনিয়র সিনক্লিয়ার ২ ওভারে ৮ রান দিয়ে এক উইকেট নেন। সাকিব ও গুদাকেশ মতি ৩ ওভারে যথাক্রমে ২২ ও ২৪ রান দিয়ে একটি করে উইকেট নিয়েছেন। রেমন শেইফার্ড ৪ ওভারে ২৯ রান দিয়ে নেন ২ উইকেট। তারা ভালো বোলিং করলেও কেমো পল (১.৪ ওভারে ২৩), ওডেন স্মিথ (৪ ওভারে ৪০) এবং ইমরান তাহির (৩ ওভারে ৩৪) খরুচে ছিলেন।