৪ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত-বাংলাদেশ সিরিজ। বিশ্বকাপ ফুটবলের মাঝেও এই সিরিজটি নিয়ে মানুষের আগ্রহের কমতি থাকার কথা নয়। প্রতিবেশী দেশটির সঙ্গে ক্রিকেট লড়াইয়ে প্রতিদ্বন্দ্বীতা থাকে তুঙ্গে। দর্শকদেরও সিরিজটি দেখতে থাকার কথা মাঠে। 

ভারতের বিপক্ষে বাংলাদেশের দুই ম্যাচের ওয়ানডে সিরিজটি মাঠে বসেই উপভোগ করতে পারবেন দর্শকরা। এর জন্য এই সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সর্বনিম্ন ২০০ টাকায় এবং সর্বোচ্চ ১৫০০ টাকায় দেখা যাবে এ সিরিজ। তবে ভারতের বিপক্ষে এই সিরিজের টিকিট অনলাইনে পাওয়া যাবে না। নির্ধারিত বুথ থেকেই টিকিট কিনতে হবে দর্শকদের। টিকিটের দামও অন্যান্য সিরিজ থেকে একটু বাড়তি।

ম্যাচের আগের দিন থেকে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে বাংলাদেশ-ভারতের সিরিজের টিকিট। ম্যাচের দিনও নির্ধারিত বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে। টিকিট কাউন্টার খোলা থাকবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

প্রথম দুই ওয়ানডের জন্য ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ২০০ টাকা। নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড ১০০০ টাকা ও গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ১৫০০ টাকা।

তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে আজ সন্ধ্যায় বাংলাদেশে আসছে টিম ইন্ডিয়া। ৪ ডিসেম্বর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে হবে দিবারাত্রির প্রথম ওয়ানডে।