ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

বাশার প্রধান নির্বাচক হবেন, আশা করেছিলেন সুজন

বাশার প্রধান নির্বাচক হবেন, আশা করেছিলেন সুজন

সুজন-বাশার

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | ১৫:১২

প্রধান নির্বাচকের পদ থেকে মিনহাজুল আবেদিন নান্নু বাদ যাচ্ছেন, অনেকটা অনুমেয়ই ছিল। তবে মোটেও আলোচনায় ছিলেন না গাজী আশরাফ হোসেন লিপু। একেবারেই আলোচনার বাইরে থেকে এসে প্রধান নির্বাচকের পদ বাগিয়ে নিয়েছেন তিনি। যেখানে তার সাথে আছেন হান্নান সরকার ও আব্দুর রাজ্জাক। নির্বাচক প্যানেল থেকে বাদ পড়েছেন হাবিবুল বাশার। অথচ ক্রিকেট অপারেশন্সের ভাইস চেয়ারম্যান আশা করেছিলেন প্রমোশন পেয়ে প্রধান নির্বাচক হবেন বাশার।

দুর্দান্ত ঢাকার কোচ হয়ে বিপিএলে ব্যস্ত সময় কাটছে সুজনের, এ মুহূর্তে দল নিয়ে অবস্থান করছেন চট্টগ্রামে। সেখানেই গণমাধ্যমের সাথে আলাপকালে সুজন বলেন, আমি খুব আশা করেছিলাম হয়তো সুমনই হবে। আমার মতে, সুমন ডিজার্ভ করে। বাংলাদেশের সফল অধিনায়ক ও সফল ক্রিকেটার ছিলেন। এত বছর এই টিমের সাথে কাজ করেছেন। আমি আশা করেছিলাম নান্নু ভাইকে না রাখা হলে ও-ই প্রধান নির্বাচক হবে। তবে এটাকে ঠিক বা ভুল বলা যাবে না। বোর্ড যে সিদ্ধান্ত দিয়েছেন সেটাকে আমাদের সম্মান করতে হবে।

যদিও বিসিবি গতকাল আশ্বাস দিয়েছে, নান্নু-বাশারদের বোর্ডের অন্য কোনো ভূমিকায় কাজে লাগানো হবে। তবে তাদের কাজে লাগাবে তা সঠিকভাবে জানেন না সুজন। তিনি বলেন, এটা এখনই বলা যাচ্ছে না, কোথায় লাগানো যেতে পারে। ওদের ক্রিকেট মেধা নিয়ে আমরা অনেক কাজে লাগাতে পারি। হয়তো অন্য কোনো ম্যানেজেরিয়াল পোস্টে যেতে পারে। আমাদের টাইগার্স, এইচপি আছে। যদি দুজনকে দুই জায়গায় দেওয়া যায়, তাহলে হয়তো সাপোর্ট করতে পারবেন তারা।

আরও পড়ুন

×