ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

দুই ম্যাচ নিষিদ্ধ বেলিংহাম 

দুই ম্যাচ নিষিদ্ধ বেলিংহাম 

দুটি লা লিগা ম্যাচে নিষিদ্ধ হয়েছেন বেলিংহাম। ছবি: এএফপি

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৪ | ১৫:১০ | আপডেট: ০৭ মার্চ ২০২৪ | ১৫:১১

রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার জুড বেলিংহাম দুই লিগ ম্যাচে নিষিদ্ধ হয়েছেন। লা লিগায় ১০ মার্চ সেল্টা ভিগো ও ১৬ মার্চ ওশাসুনার বিপক্ষে খেলতে পারবেন না তিনি। 

গত ৩ মার্চ লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচে রেফারি জেসুস গিল মানজানোর সঙ্গে আগ্রাসী আচরণ করায়  তাকে এই সাজা দেওয়া হয়েছে। বেলিংহাম জানিয়েছেন, তিনি রেফারির সঙ্গে কোন বাজে ব্যবহার করেছেন বলে মনে করেন না। 

লা লিগায় ম্যাচে ভ্যালেন্সিয়ার মাঠে নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতা করে রিয়াল মাদ্রিদ। যোগ করা সময়ের একেবারে শেষ মুহূর্তে হেডে গোল করেন বেলিংহাম। কিন্তু ব্রাহিম দিয়াজ ক্রস দেওয়ার সময়ই ম্যাচ শেষের বাঁশি দেন রেফারি। 

বল ‘আউট অব প্লে’ না হওয়ায় বা আক্রমণ শেষ হওয়ার আগে হুট করে বাঁশি দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন রিয়ালের ফুটবলাররা। গোলটা বেলিংহামের হেড থেকে হওয়ায় তার হতাশা একটু বেশিই ছিল। 

কিন্তু বেলিংহামের গোল তো ফেরত দেওয়া হয়নি বরং ম্যাচের শেষ বাঁশি পড়ে যাবার পর তাকে লাল কার্ড দেখানো হয়। তাতেই ঘটনার শেষ হয়নি, বাজে আচরণের অভিযোগ এনে রেফারি লিগ কমিটির কাছে অভিযোগও আনেন। যে কারণে তাকে লাল কার্ডের এক ম্যাচের নিষেধাজ্ঞার সঙ্গে বাড়তি আরও একটি ম্যাচে নিষিদ্ধ করা হয়েছে।     

আরও পড়ুন

×