পিএসজিতে এখন কিলিয়ান এমবাপ্পের সবচেয়ে কাছের বন্ধু আশরাফ হাকিমি। সুখে-দুঃখে একে অপরের পাশে থাকেন তাঁরা। মাঠেও তাঁদের বোঝাপড়া দারুণ। আর সুযোগ পেলেই ঘুরতে বের হন দু'জন। এবার যেমন একসঙ্গে ছুটি নিয়ে নিউইয়র্কে উড়ে যান। এর পর পাশাপাশি বসে উপভোগ করেন বাস্কেটবল ম্যাচ। যে ছবি নেট দুনিয়ায় এরই মধ্যে ছড়িয়ে পড়েছে।

সর্বশেষ লেনের বিপক্ষে হেরে যায় পিএসজি। সেই হারের পর পরই লম্বা ছুটিতে এমবাপ্পে ও হাকিমি। সবকিছু ঠিক থাকলে ফিরবেন ১৫ জানুয়ারি। এই সময়ে দু'জন মিলে ঘুরে দেখবেন যুক্তরাষ্ট্র। সেখান থেকে হয়তো অন্য কোনো দেশেও যেতে পারেন তারা। প্রথম দিন বাস্কেটবল দেখতে গিয়ে দেখা পান আমেরিকান জনপ্রিয় এনবিএ তারকা কেভিন ডুরান্টের। তাঁর সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন এমবাপ্পে। কেভিন আবার দু'জনকে জার্সিও উপহার দিয়েছেন। বলা যায়, ছুটির প্রথম দিনটি বেশ আনন্দেই কাটিয়েছেন এমবাপ্পে ও হাকিমি।

কাতার বিশ্বকাপে সবচেয়ে বেশি গোল করে গোল্ডেন বুট জেতেন এমবাপ্পে। ফাইনালে করেন হ্যাটট্রিক। যদিও সোনালি ট্রফিটা জেতা হয়নি তাঁর। আর মরক্কোর হয়ে দ্যুতি ছড়ান হাকিমি। ইতিহাস গড়ে দেশটি নাম লেখায় সেমিতে, যেখানে তারা আবার হেরে যায় এমবাপ্পেদের কাছে। ওই ম্যাচেও দু'জনের মধুর কিছু মুহূর্ত ছিল। মাঠে জার্সি বদল, টাচলাইনে বসে কথা বলা আবার হারে একে অপরকে সান্ত্বনা দেওয়া- এসবই সবার নজর কাড়ে। তবে বিশ্বকাপ শেষ করে দ্রুত পিএসজির অনুশীলন ক্যাম্পে ফেরা এমবাপ্পে ও হাকিমির খানিকটা সতেজ হওয়ার দরকার ছিল। সেই আশায়ই দু'জনের এমন বেড়াতে বের হওয়া।