ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

মদিনায় আজ জামালদের প্রস্তুতি ম্যাচ

মদিনায় আজ জামালদের প্রস্তুতি ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০২৩ | ০৬:০৭ | আপডেট: ১১ মার্চ ২০২৩ | ০৬:০৭

২২ মার্চ সিলেটে শুরু হচ্ছে তিন জাতি টুর্নামেন্ট। ব্রুনাই ও সিশেলসের সঙ্গে শিরোপা লড়াইয়ের আগে সৌদি আরবে আটঘাট বেঁধে প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। মদিনায় প্রস্তুতি ক্যাম্প ছাড়াও সবুজ গালিচায় ম্যাচ খেলবেন জামাল ভূঁইয়ারা। 

প্রিন্স মোহাম্মদ বিন আব্দুল আজিজ স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় রাত ৯টায় স্থানীয় ক্লাব ওহোদের মুখোমুখি হবে হ্যাভিয়ের ক্যাবরেরার দল। ১৫ মার্চ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আফ্রিকার দল মালাবির বিপক্ষে খেলবে লাল-সবুজের দলটি। তবে দুটি ম্যাচই ক্লোস ডোর বিধায় ওই ম্যাচের রেজাল্ট ও ছবি প্রকাশ করা হবে না বলে এক বিবৃতিতে জানায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

তিন জাতি টুর্নামেন্টের আগে সমমানের কোনো দেশের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ নেই। তাই ওহোদের বিপক্ষে ম্যাচ খেলতে সবাই মুখিয়ে আছেন বলে বাফুফের পাঠানো ভিডিও বার্তায় জানান অধিনায়ক জামাল ভূঁইয়া, 'কালকে (শনিবার) আমাদের প্রথম প্রস্তুতি ম্যাচ, সৌদি আরবের দল ওহোদের সঙ্গে। আমরা কয়েক দিন ধরে কঠোর অনুশীলন করছি। সকালে জিম আর বিকেলে প্র্যাকটিস করছি। প্রথম ম্যাচ খেলার জন্য পুরো দল রোমাঞ্চিত। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আশা করি, ভালো একটা রেজাল্ট এনে দিতে পারব।'

আরও পড়ুন

×