ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

সাকিবের জন্মদিনে কলকাতার শুভেচ্ছা

সাকিবের জন্মদিনে কলকাতার শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০২৩ | ১১:২৯ | আপডেট: ২৪ মার্চ ২০২৩ | ১১:৩১

সাকিব আল হাসানের ৩৬তম জন্মদিন আজ। জন্মদিনের শুভেচ্ছাবার্তায় সিক্ত হচ্ছেন বাংলাদেশের অলরাউন্ডার। ক্রিকেটে অনবদ্য এক ক্যারিয়ার দিয়ে লাল-সবুজের পরিচিতি তিনি সারাবিশ্বে ছড়িয়ে দিয়েছেন। এমন বিশেষ দিনে সাকিবকে শুভেচ্ছা জানিয়েছে তার আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স। এবারের নিলামে সাকিবকে দেড় কোটি রুপিতে কিনেছে কলকাতার দলটি। যদিও তাকে আইপিএলের শুরু থেকে পাওয়া যাবে কিনা- সেটা নিয়ে সন্দেহ আছে।

এক মৌসুম বিরতি দিয়ে আবারও আইপিএলে ফিরছেন সাকিব। কলকাতার 'ঘরের ছেলে' হয়ে ওঠা সাকিবকে কলকাতা নিজেদের ফেসবুক পেজে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বাংলায় লিখেছে, 'শুভ জন্মদিন সাকিব! দারুণ একটা দিন কাটুক।'

কলকাতার ফেসবুক পেজে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছার সঙ্গে তার দারুণ একটি ছবিও যোগ করে দেওয়া হয়েছে। সাকিব কলকাতার জার্সিতে একটি চেয়ারে বসে আছেন, তার পাশেই পায়ের কাছে বসে আছে একটি বেঙ্গল টাইগার।

২০১১ সালে প্রথমবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল ক্যারিয়ার শুরু করেন সাকিব। এরপর ৭ বছরে কলকাতার হয়ে খেলেছেন ৬ মৌসুমে। এই সময়ে কলকাতার দুই শিরোপা জয়ে বড় অবদান ছিল সাকিবের। ২০১৮-১৯ দুই মৌসুম হায়দ্রাবাদের হয়ে খেললেও ২০২১ সালে আবার কলকাতায় নাম লেখান সাকিব। ২০২২ সালে কোনো দলই দলে টানেনি বিশ্বসেরা অলরাউন্ডারকে। তবে আসন্ন মৌসুমের জন্য তাকে আবার দলে ভিড়িয়েছে কলকাতা।

আরও পড়ুন

×