ঢাকা বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

বেলিংহ্যামের পায়ে পার রিয়াল

বেলিংহ্যামের পায়ে পার রিয়াল

ইউনিয়ন বার্লিনের বিপক্ষে বেলিংহ্যামের গোল উদযাপন। ছবি: টুইটার

Advertisement
Advertisement

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩ | ০৪:১০ | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ | ০৪:১৯

শক্তি ক্ষয়ে গেছে রিয়াল মাদ্রিদের। করিম বেনজেমা চলে গেছেন। ভিনিসিয়াস জুনিয়র ইনজুরিতে। কিলিয়ান এমবাপ্পেকে কিনতে পারেনি ক্লাব। লস ব্লাঙ্কোসদের তাই ধুঁকতে হচ্ছে। কোন ম্যাচে শেষ সময়ের গোলে কোন দিন কামব্যাক করে জিততে হচ্ছে। আর কাজটা করছেন তরুণ ইংলিশ মিডফিল্ডার জুড বেলিংহ্যাম। 

বুধবার রাতেও তিনি শেষ সময়ে গোল করে রিয়াল মাদ্রিদকে জিতিয়েছেন। এবার চ্যাম্পিয়ন্স লিগে। জার্মান ক্লাব ইউনিয়ম বার্লিনের বিপক্ষে জুড বেলিংহ্যামের একদন শেষ মুহূর্তে করা গোলে ১-০ গোলে জিতেছে কার্লো আনচেলত্তির দল। 

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ইউনিয়ন বার্লিনের বিপক্ষে ম্যাচের শেষ বাশি বাজে ৯৬ মিনিটে। বেলিংহ্যাম গোল করেন যোগ করা সময় চার মিনিটে গড়ালে। 

গোলের বড় কারিগর অবশ্য ফেদে ভালভার্দে। বক্সের মুখ থেকে জোরের ওপর নেওয়া তার শট বার্লিন ডিফেন্ডারে গায়ে লেগে গোলের মুখে দাঁড়িয়ে থাকা বেলিংহ্যামের কাছে যায়। তিনি শুধু পা ছুঁইয়ে গোল উদযাপন করেন। 

ফাউলের শিকার রদ্রিগো। ম্যাচে ভালো দুটি শটও নিয়েছিলেন তিনি। ছবি: রয়টার্স

এর আগে অবশ্য রিয়াল মাদ্রিদ গোল করার একাধিক সুযোগ তৈরি করেছে ও মিস করেছে। গোলে সব মিলিয়ে আনচেলত্তির শীর্ষরা ৩২টি শট নিয়েছেন। যার মধ্যে সাতটি ছিল গোল পোস্টে। এর মধ্যে রদ্রিগোর দুটি শট গোল হওয়ার মতো ছিল।

আরও পড়ুন