ঢাকা বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

বিপিএলে দল পাননি সাব্বির- মুমিনুল-আশরাফুল

বিপিএলে দল পাননি সাব্বির- মুমিনুল-আশরাফুল

Advertisement
Advertisement

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩ | ০৯:৩৭ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ | ০৯:৩৭

বিপিএলের আগামী আসরের প্লেয়ার্স ড্রাফটে দল পাননি জাতীয় দলের এক সময়ের তারকা মোহাম্মদ আশরাফুল ও সাব্বির রহমান। এমনকি সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হককেও কোনো দল নিতে আগ্রহ প্রকাশ করেনি। 

বিপিএলের গত আসরেও খেলেছিলেন সাব্বির রহমান। আশরাফুল খেলেছেন সর্বশেষ ২০১৯ সালে। নিষেধাজ্ঞা থেকে ফিরে চট্টগ্রাম ভাইকিংস তাকে দলে ভিড়িয়েছিল। আর মুমিনুল গতবারের মত এবারের আসরেও দল পাননি। যদিও এখন তার জাতীয় দলের ক্যারিয়ার সীমাবদ্ধ হয়ে আছে কেবল টেস্ট ফরম্যাটে।

ড্রাফটের আগেই দল গোছানোর কাজ অনেকটাই এগিয়ে রাখে ফ্র্যাঞ্চাইজিগুলো। যেখানে সবচেয়ে বেশি চমক দেখিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ড্রাফট থেকে দল পেলেন একাধিক দেশি ক্রিকেটার। তবে 'সি' ক্যাটাগরি থেকে মুমিনুল হক ছাড়াও দল পাননি সৈয়দ খালেদ আহমেদ। দল না পাওয়া তালিকায় আছে মুনিম শাহরিয়ারের নামও।

২০ লাখ টাকা ভিত্তিমূল্যের 'ডি' ক্যাটাগরি থেকে দল পাননি অলক কাপালি, আবু জায়েদ রাহি, ফরহাদ রেজা, জুনায়েদ সিদ্দীকি, জহুরুল ইসলাম, শফিউল ইসলাম, মার্শাল আইয়ুব, মেহেদী হাসান রানা, মুক্তার আলী, নাদিফ চৌধুরী, রবিউল হক, শামসুর রহমান, সোহাগ গাজী, সানজামুল ইসলাম, সাদমান ইসলাম।

আরও পড়ুন