ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

তিন ফুটবলার ও ১০০ মিলিয়নের প্রস্তাব সিটির!

তিন ফুটবলার ও ১০০ মিলিয়নের প্রস্তাব সিটির!

মেসির জন্য ম্যানসিটি বেনার্ড সিলভা, গ্যাব্রিয়েল জেসুস ও এরিক গার্সিয়ার (বাম দিক থেকে) প্রস্তাব দিয়েছে দাবি সংবাদ মাধ্যমের।

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২০ | ০৪:৪৮ | আপডেট: ২৮ আগস্ট ২০২০ | ০৫:০৬

ফ্রি এজেন্টে ছেড়ে দেওয়ার জন্য লিওনেল মেসি বার্সেলোনাকে চিঠি দিয়েছেন। কিন্তু বার্সা তাদের সোনার ডিম পাড়া হাসটা ফ্রিতে ছাড়তে রাজি নয়! হবার কথা নও। ম্যানচেস্টার সিটি তাই বার্সেলোনাকে বড় একটা প্রস্তাব দিয়েছে। মেসির জন্য তারা তিনজন ফুটবলার দেবে বার্সাকে। সঙ্গে নগদ ১০০ মিলিয়ন ইউরো।

সংবাদ মাধ্যম স্পোর্ত এমনটাই জানিয়েছে। ম্যানসিটি যে তিন ফুটবলারের প্রস্তাব দিয়েছে তিনজনেই আবার দীর্ঘমেয়াদি প্রজেক্টের অংশ হিসেবে চোখ রাখছে বার্সেলোনা। লুইস সুয়ারেজের বদলি হিসেবে ব্রাজিল স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসকে মনে ধরেছে রোনাল্ড কোম্যানের। তাকে দিতে সম্মত হয়েছে ম্যানসিটি। মিডফিল্ডে পর্তুগালের তরুণ বেনার্ড সিলভাকে দেওয়ার প্রস্তাব দিয়েছে। মৌসুম শেষ হবার আগেই তাকে পাওয়ার ইচ্ছার কথাও জানিয়েছিল কাতালানরা।

বার্সেলোনা চাইলে তাকেও ম্যানসিটি দিয়ে দেবে। এছাড়া এরিক গার্সিয়াকে প্রস্তাবের অংশ করেছে ম্যানসিটি। স্প্যানিশ ১৯ বছর বয়সী এই সেন্ট্রাল ডিফেন্ডার এবং রাইট উইঙ্গ ব্যাক হিসেবে খেলতে পারা গার্সিয়া নজরে আছে বার্সেলোনার। এই তরুণ তিন ফুটবলারের বর্তমান বাজার মূল্য দেড়শ’ মিলিয়নের আশপাশে। সব মিলিয়ে মেসির দাম আড়াশ’ মিলিয়ন ইউরো ধরেই এগোচ্ছে ম্যানসিটি।

ট্রান্সফার মার্কেটের হিসেবে বেনার্ড সিলভার বর্তমান বাজার দর ৮০ মিলিয়ন ইউরো। গ্যাব্রিয়েল জেসুসের বর্তমান বাজার দর ৫৬ মিলিয়ন এবং গার্সিয়ার দাম ১৬ মিলিয়ন ইউরো। পেপ গার্দিওয়ালার ম্যানসিটি আশাবাদী মেসিকে তারা শেষ পর্যন্ত দলে আনতে পারবেন। কারণ মেসি বার্সা ছাড়ার কথা যেমন জানিয়েছেন। তেমনি সিটি কোচ পেপ গার্দিওয়ালার সঙ্গেও কথা বলেছেন। বার্সা এখন সিটির কোন প্রস্তাবে সাড়া দেয় সেটাই দেখার পালা।

আরও পড়ুন

×