ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

দলে নেই জায়গা, জার্সি চান মেসির

দলে নেই জায়গা, জার্সি চান মেসির

ছবি: ফাইল

অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২০ | ০১:৪৮ | আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২০ | ০৪:২৪

‘গাঁয়ে মানে না আপনি মোড়ল।’ প্রবাদটা বার্সেলোনা স্ট্রাইকার মার্টিন ব্রাথওয়েটের সঙ্গে মিলে যায়। বার্সেলোনার দলে থাকাই অনিশ্চিত তার। আগামী মৌসুমে বার্সা কোচ রোনাল্ড কোম্যানের দলে থাকতে পারবেন কি-না সেটা নিয়েই চিন্তা করা উচিত ডেনমার্কের এই স্ট্রাইকারের। অথচ তিনি বার্সেলোনায় খেলতে চান মেসির দশ নাম্বার জার্সি পরে।

হতে চান লিওনেল মেসির উত্তরসূরী। অথচ বার্সা কোচ যে সাতজনের দলে থাকার মোটামুটি নিশ্চয়তা দিয়েছেন সাবেক লেগানেস স্ট্রাইকার সেই তালিকায় নেই। এমনকি মৌসুমের মাঝে বার্সায় এসে চোখে পড়ার মতো কিছু দেখাতেও পারেননি তিনি। ১১ বছরের সর্বোচ্চ পর্যায়ের ফুটবলে বলার মতো কিছু করতেও পারেননি। খেলতে পারেননি বড় কোন ক্লাবে। তিনি এখন বার্সার ‘মোড়ল’ হতে চান।

তার এই নাম্বার টেন পাওয়ার ইচ্ছার কথা জানিয়েছে সংবাদ মাধ্যম টোয়েন্টি মিনিটস। সূত্র অবশ্য খুব একটা শক্ত না। তবে তারা দাবি করেছে, মেসির জার্সি পাওয়ার সাহসী মন্তব্যটা করেছেন ব্রাথওয়েট। তিনি মনে করছেন, যদি মেসি চলে যান, সুয়ারেজের যদি বার্সার সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়। তবে দশ নম্বরটা তিনি পেতেই পারেন।

তবে তার মাথায় সম্ভবত আসেনি, মেসি বার্সা ছাড়লে তার জায়গা পূরণ করতে বড় কোন তারকাকেই আনার চেষ্টা করবে বার্সা। বার্সেলোনা সুপারস্টার মেসি ক্লাব ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছেন। বার্সাকে অনুরোধ করেছেন, তাকে রিলিজ ক্লজের শর্ত থেকে মুক্তি দিতে। মেসিকে নিয়েই চিন্তায় আছে বার্সা বোর্ড। এর মধ্যে ব্রাথওয়েটের নাম্বার টেন পাওয়ার ইচ্ছা জন্ম দিয়েছে আরেকটি প্রশ্ন। তিনি কি চান, মেসি বার্সা ছেড়ে দিক?

আরও পড়ুন

×