ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

পাকিস্তানের রাস্তায় শরবতের গ্লাস হাতে 'রোহিত শর্মা'!

পাকিস্তানের রাস্তায় শরবতের গ্লাস হাতে 'রোহিত শর্মা'!

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ০৩:১৮ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ০৩:১৮

অনেকে বলে যে পৃথিবীতে হুবহু দেখতে সাতজন মানুষ আছে, যারা একই রকম দেখতে। এই কথাটিও প্রচলিত আছে, কোন একদিন তাদের সাথে দেখাও হবে। এবার পাকিস্তানের রাস্তায় খোঁজ মিলল দেখতে হুবহু রোহিত শর্মার। পাকিস্তানের ভক্তরা ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মার মতো একজনকে পাকিস্তানের রাস্তা-ঘাটে দেখতে পেয়েছেন।

দেখতে ঠিক রোহিত শর্মার মত লোকটির ছবি তুলেছেন পাকিস্তানি এক সাংবাদিক। এই ছবি সামনে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এটি ভাইরাল।

পাকিস্তানের সাংবাদিক সিরাজ হাসান টুইটারে রোহিত 'লুকআলাইক' এর ছবি পোস্ট করে লেখেন, 'কে বলেছে পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেটাররা নিরাপদ নন? আমি এখনই দেখলাম ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা রাওয়ালপিণ্ডি সদরে আলুবখরার শরবতের মজা নিচ্ছেন।' সিরাজ এই ছবি টুইটারে শেয়ার দেওয়ার পরেই এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোড়ন ফেলে দিয়েছে।

১৮ বছর পর পাকিস্তানে এসেও সিরিজ বাতিল করে ফিরে গেছেন নিউজিল্যান্ডের খেলোয়াড়রা। তারপর ইংল্যান্ডও এক সফর বাতিল করে দিয়েছে। মাঝপথে নিউজিল্যান্ডের এই সফর বাতিলের কারণ হিসেবে দেখানো হয়েছিল নিরাপত্তা সংক্রান্ত ঝুঁকিকে। পাকিস্তানি সাংবাদিক এই কথাই টেনে আনেন।

এই মুহূর্তে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খুব একটা ভালো অবস্থায় নেই রোহিত শর্মার দল মুম্বাই ইন্ডিয়ান্স। প্লে-অফের লড়াই নিয়ে বেশ চাপেই আছে রোহিতের দল। ফলে মুম্বাই ইন্ডিয়ান্স দল প্লে-অফে যেতে পারবে কী না সেই নিয়ে রয়ে যাচ্ছে অনিশ্চয়তা। অন্যদিকে, রোহিত শর্মাকে নিয়ে এই মিমটাও বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন

×