ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

গ্ল্যাডিয়েটর্সের জয়ে তামিমের অবদান '১২ রান'

গ্ল্যাডিয়েটর্সের জয়ে তামিমের অবদান '১২ রান'

নেপালের লিগে এখনো মেলে ধরতে পারেনি তামিম

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ০৫:৩১ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ০৫:৩১

বৃষ্টির কারণে তামিম ইকবালের দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের প্রথম দুটি ম্যাচই ভেস্তে যায়। তাই ব্যাটিং করা হয়নি টাইগার ওপেনারের। তৃতীয় ম্যাচে এসে ব্যাটিং পেলেন বাংলাদেশের সেরা ওপেনার তামিম। ৯০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে তামিমের অবদান মাত্র ১২ রান। ১৩ বলে তামিমের ইনিংসটি সাজানো ছিল ১টি চার ও ১টি ছয়ের সৌজন্যে।

কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট মাঠে টস হেরে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে বিরাটনগর। ১৭.৪ ওভারে অলআউট হওয়ার আগে দলটি জড়ো করে ৮৯ রান।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে প্রদীপ অইরিকে নিয়ে ইনিংসের সূচনা করেন তামিম। ২৩ বলে ২২ রান করে সাজঘরে ফেরেন প্রদীপ। এরপর তামিমকে সঙ্গ দেন শ্রীলঙ্কার থারাঙ্গা। তবে তামিম নিজেকে মেলে ধরতেই ফিরতে হয় সাজঘরে। তার আগে ১৩ বলের মোকাবেলায় করেন ১২ রান, হাঁকান ১টি করে চার ও ছক্কা। তার বিদায়ের পর রোহিত পাউদেল ও আরিফ শেখকে হারায় ভাইরাহাওয়া। তবে হাল ধরে রাখেন থারাঙ্গা।

শেষপর্যন্ত ১৫.৩ ওভার ব্যাট করেই ৬ উইকেটের জয় পায় ভাইরাহাওয়া। থারাঙ্গা ৩৫ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন, হাঁকান ৪টি চার। ৮ বলে ৬ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক শারদ ভেসোকার।

আরও পড়ুন

×