ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

হার্ট অ্যাটাকের খবরকে গুজব বললেন ইনজামাম

হার্ট অ্যাটাকের খবরকে গুজব বললেন ইনজামাম

ইনজামাম নিজেই জানালেন, হার্ট অ্যাটাক হয়নি তার। ছবি- গেটিইমেজেস

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ০৬:০১ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ০৮:০৭

পাকিস্তান ক্রিকেট তথা পুরো ক্রিকেট বিশ্বের বড় খবর হয়েছিল, পাকিস্তানের সাবেক তারকা ব্যাটসম্যান ইনজামাম-উল-হকের হার্ট অ্যাটাক। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তার অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়। তবে সুস্থ হয়ে এক ভিডিও বার্তায় ইনজামাম নিজেই জানালেন, হার্ট অ্যাটাক হয়নি তার, খবরটি গুজব ছিল।

ভিডিও বার্তায় ইনজামাম বলেন, 'আমার হাসপাতালে যাওয়ার খবরের সঙ্গে গুজব ছড়িয়ে পড়ে আমার নাকি হার্ট অ্যাটাক হয়েছে। আমি বলতে চাই, এটা হয়নি। আমি রুটিন চেক-আপের জন্যই সেখানে গিয়েছিলাম। পরে চিকিৎসকের পরামর্শে অ্যানজিওপ্লাস্টি করা হয়।'

সাবেক এই কিংবদন্তি আরো বলেন, 'হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে মাত্র ১২ ঘণ্টা থেকেই আবার বাড়িতে ফিরে এসেছি।'

৫১ বছর বয়সী ইনজামাম পাকিস্তানের ওয়ানডে ফরম্যাটে সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি ৩৭৫টি ম্যাচ খেলে ১১৭০১ রান করেছেন। এছাড়া টেস্টে ১১৯ ম্যাচে ৮৮২৯ রান করে দেশটির তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। ইনজি পাকিস্তানের সবচেয়ে সেরা অধিনায়কদেরও একজন হিসেবে বিবেচিত।

২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ইনজামাম পরবর্তীতে পাকিস্তানের ক্রিকেটে নানা ভাবে কাজও করেছেন। ব্যাটিং পরামর্শকের পর তিনি ২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত প্রধান নির্বাচকের দায়িত্বে ছিলেন। তিনি এর আগে আফগানিস্তানের হেড কোচের দায়িত্বও পালন করেছেন।

আরও পড়ুন

×