দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে: পর্যটন প্রতিমন্ত্রী

প্রকাশ: ০৪ অক্টোবর ২০১৯      

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

দুর্গা পূজা উপলক্ষে শুক্রবার সকালে মাধবপুরে সরকারি অনুদানের অর্থ বিতরণ করেন পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী। ছবি: সমকাল

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে সরকারের চলমান অভিযান অব্যাহত থাকবে। এতোদিন যাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পেত না প্রধানমন্ত্রী তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়েছেন। 

শুক্রবার সকালে মাধবপুর উপজেলা পরিষদ সভাকক্ষে দুর্গা পূজা উপলক্ষে সরকারি অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। পর্যটন প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা কঠিন চ্যালেঞ্জ গ্রহণ করে দেশকে উন্নয়ন ও অগ্রগতির দিকে নিয়ে গেছেন। আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। কিছু দুর্নীতিবাজ মানুষের কারণে সরকারের এ অর্জন বৃথা যেতে পারে না।

তিনি আরও বলেন, মাধবপুরের বিভিন্ন স্থান থেকে যত্রতত্র বালু উত্তোলনের ফলে সোনাই ব্রিজ এখন হুমকির পথে। বালু পরিবহনের ফলে গ্রামের সাধারণ রাস্তাঘাট একেবারেই ভেঙে পড়ছে। এ কারণে বালু দস্যুদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য মাধবপুর উপজেলা প্রশাসনকে নির্দেশনা দেন তিনি। 

মাধবপুর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা তাননূভা নাশতারান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, আতিকুর রহমান, তাজুল ইসলাম, ফারুক পাঠান, শফিকুর ইসলাম, আরিফুর রহমান, পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল দাস, সেক্রেটারি লিটন রায়, প্রেস ক্লাব সেক্রেটারি সাব্বির হাসান প্রমুখ।