বাংলাদেশ জাতীয় দল হোক কিংবা লিজেন্ডস; সংস্করণ যখন সংক্ষিপ্ত টপ অর্ডার মানেই বড় দুশ্চিন্তার নাম। লিজেন্ডস লিগেও একই বৃত্তে বাংলাদেশ। টপ অর্ডারে নাজিমউদ্দিন (০), মেহরাব হোসাইন (১) এবং আফতাব আহমেদ (১৩) ব্যর্থ হয়েছেন।

মিডল অর্ডারে সম্প্রতি অবসর নেওয়া অলক কাপালি এবং সাবেক উইকেটরক্ষক ব্যাটার ধীমান ঘোষ ভালো ব্যাটিং করেছেন। কিন্তু বৃষ্টির কারণে ১১ ওভারে নেমে আসা ম্যাচে ৩ উইকেট হারিয়ে ৯৮ রানের বেশি করতে পারেনি।

জবাব দিতে নেমে নিউজিল্যান্ড লিজেন্ডস ডিন ব্রাউনলাই এবং অধিনায়ক রস টেইলরের ঝড়ে ১.৩ ওভার থাকতে ৮ উইকেটের বিশাল জয় তুলে নিয়েছে।

বাংলাদেশ লিজেন্ডসের হয়ে চারে নামা অলক কাপালি ২১ বলে ৩৭ রানের হার না মানা ইনিংস খেলেন। তার ব্যাট থেকে তিনটি চার ও দুটি ছক্কার শট দেখা যায়। তার সঙ্গে ৮৩ রানের জুটি গড়া ধীমানের ব্যাট আরেকটু চওড়া হলে রান বড় হতো। পাঁচে নেমে তিনি ৩২ বলে তিন চার ও এক ছক্কায় ৪১ রান করেন।

জবাব দিতে নেমে নিউজিল্যান্ডের ৩৬ বছর বয়সী অ্যান্টন ডেভিড ২ রান করে স্পিনার রাজ্জাকের বলে আউট হন। অন্য ওপেনার জেমি হাউ ১৭ বলে ২৬ করে কাপালির বলে বোল্ড হন। তবে তিনে নামা ব্রাউনলাই ১৯ বলে তিন চার ও এক ছক্কায় ৩১ এবং রস টেইলর ১৭ বলে তিন ছক্কায় ৩০ রান করলে সহজ জয় পায় নিউজিল্যান্ড লিজেন্ডস।