টালিউড

হোটেলে অভিনেত্রীর ঝুলন্ত লাশ

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮     আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৮      

অনলাইন ডেস্ক

পায়েল চক্রবর্তী

পশ্চিমঙ্গের শিলিগুড়ির এয়ারভিউ মোড়ের চার্চ রোডের একটি হোটেলে টলিউড অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত অবস্থায় মৃতদৃহ উদ্ধার করেছেন পুলিশ। মঙ্গলবার রাতে হোটেলের রুমের দরজা ভেঙে পাওয়া যায় তার লাশ।  

আনন্দবাজার পত্রিকা জানায়, মঙ্গলবার রাতে হোটেলে চেক-ইন করেছিলেন পায়েল। হোটেলের ১৩ নম্বর রুমে ছিলেন তিনি। পরের দিন সকালে গ্যাংটক যাবেন বলে লিখেছিলেন হোটেলের রেজিস্ট্রার খাতায়। সেই কথা জানিয়ে হোটেল কর্মীদের সকাল ৭টায় ডেকে দিতেও বলেছিলেন।

সে অনুযায়ী বুধবার সকাল ৭ টা থেকেই তাকে ডাকাডাকি শুরু করেন হোটেলের কর্মীরা। কিন্তু সকাল এগারোটা পর্যন্ত তার দেখা না মেলায় উদ্বিগ্ন হয়ে পড়েন হোটেলের কর্মচারীরা। বারবার দরজা ধাক্কা দেওয়ার পরও কোনও সাড়া না মেলায় খবর দেওয়া হয় শিলিগুড়ি থানায়।

পুলিশ আসার পর ভাঙা হয় ১৩ নম্বর রুমের দরজা। ঘর থেকে উদ্ধার হয় পায়েল চক্রবর্তীর ঝুলন্ত মৃতদেহ। পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, গভীর রাত পর্যন্ত ফোনে চিৎকার করে কথা বলতে শোনা যায় পায়েলকে। এতটাই জোরে কথা বলছিলেন, যে হোটেল রুমের বাইরেও সেই আওয়াজ এসে পৌঁছচ্ছিল। তার ফোনটি এখনও পাওয়া যায়নি। তাই পুলিশৈ এখনই এটিকে আত্মহত্যার ঘটনা বলে মানতে নারাজ বলে জানিয়েছে। 

পশ্চিমবঙ্গের টেলিভিশনের পর্দায় বেশ জনপ্রিয় মুখ ছিলেন পায়েল। ‘চোখের তারা তুই’,‘রূপায়ণ’ এই দুই ধারাবাহিকে তার অভিনয় দর্শকদের নজর কাড়েন দর্শকদের।