প্রয়োজনে ছবি করা ছেড়ে দেবেন মিমি

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০১৯      

বিনোদন ডেস্ক

সাত বছরের ক্যারিয়ারে কখনও কোনো ছবির ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেননি মিমি চক্রবর্তী। যত বড় নির্মাতা বা অভিনেতার সঙ্গে কাজের সুযোগ আসুক না কেন, ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে থাকতে তা নাকচ করে দিয়েছেন কলকাতার এই অভিনেত্রী। 

প্রযোজনে ছবিতে অভিনয় করবেন না, তবু নিজ সিদ্ধান্তে অনড় থাকবেন- এই কথার আরও একবার প্রমাণ দিলেন পরিচালক প্রতিম ডি গুপ্তের ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়ে। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, প্রতিমের নতুন ছবিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। তাতে আপত্তি জানিয়েছেন মিমি। 

এ নিয়ে মিমি বলেছেন, 'সমালোচনার জন্য যে আমি ইন্টিমেট সিন করছি না, তা নয়। সংসদ সদস্য হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনোদিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই। তা হলে ক্যারিয়ারের এই পর্যায়ে কেনই বা করব? যা আগে করিনি, তা এখনও করতে চাই না।' এদিকে প্রতিমের ছবি ফিরিয়ে দিলেও ব্যস্ততা একবিন্দু কমেনি মিমির। রাজনীতি আর অভিনয়ের পাশাপাশি সঙ্গীতের পেছনেও নিয়মিত সময় দিচ্ছেন তিনি। শিগগিরই একটি অ্যালবাম প্রকাশ করবেন বলেও ঘোষণা দিয়েছেন এই টলিউড অভিনেত্রী।

সম্প্রতি নিজস্ব্ব একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন মিমি। সে চ্যানেল থেকে তার অ্যালবামের গান প্রকাশ পাবে বলেও জানিয়েছেন। অ্যালবাম প্রকাশনা পর্ব শেষ হলেই তিনি শুরু করবেন অরিন্দম শীলের 'খেলা যখন' ছবির কাজ। এর বাইরে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের নতুন প্রজেক্টে কাজ করার কথা রয়েছে মিমি চক্রবর্তীর।