ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় তারকা নুসরাত জাহানের জন্মদিন বৃহস্পতিবার রাতে ঘটা করে উদযাপিত হয়েছে। তবে নুসরাতের জন্মদিনে স্বামী নিখিলের উপস্থিতি না থাকায় আলোচনায় এসেছেন তিনি।

শুক্রবার ছিল এ অভিনেত্রীর জন্মদিন। তার সেই জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রীর কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। এ ছাড়া নুসরাতের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন তার বন্ধু যশ দাশগুপ্ত। তবে নুসরাতের স্বামী নিখিলের না থাকা নিয়ে অনেক গুঞ্জন ছড়িয়ে পড়ে। খবর জিনিউজের

গাঢ় নীল স্কার্ট, আকাশি রঙের জ্যাকেট এবং খোলা চুলে জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন সাংসদ, অভিনেত্রী। নুসরাত ও যশের ফ্যানপেজে উঠে এসেছে অভিনেত্রীর জন্মদিন উদযাপনের ছবি ও ভিডিও। যেখানে একাধিক কেক কেটে জন্মদিন পালন করতে দেখা যাচ্ছে নুসরাতকে। যদিও সাংসদ, অভিনেত্রীর জন্মদিন পার্টিতে ঠিক কে কে ছিলেন, সেই ছবি সামনে আসেনি। 

এদিনে নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে বিভিন্ন বন্ধু-বান্ধবদের পাঠানো শুভেচ্ছা বার্তা শেয়ার করলেও সেখানে নিখিলের কোনও শুভেচ্ছা দেখা মিলেনি। নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরিতে যশ ছাড়াও মিমি, ঋতাভরী, পাওলি দাম, তনুশ্রী চক্রবর্তী সহ অনেকের শুভেচ্ছা বার্তা শেয়ার করা হয়েছে। এর মধ্যে আবার পাওলির শেয়ার করা শুভেচ্ছাবার্তায় উঠে এসেছে নুসরাত-নিখিলের বিয়ের ছবিও।

সম্প্রতি টালিউডে গুঞ্জন ছড়িয়ে পড়ে যশের সঙ্গে রাজস্থান থেকে ছুটি কাটিয়ে ফেরেন নুসরাত। যশের সঙ্গে নুসরাতের ছবি ও ভিডিও উঠে আসে সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও এ বিষয়ে কোনো কথা বলেন নি নুসরাত ও যশ দুজনেই।

মন্তব্য করুন