এবার মমতার তৃণমূলে যোগ দিলেন এ প্রজন্মের অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। এর আগে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসে যোগ দেন আরেক অভিনেতা সৌরভ দাস।

শুক্রবার তৃণমূল ভবনে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা তুলে নেন কৌশানী মুখোপাধ্যায়। তার সঙ্গে একইদিনে যোগ দেন তৃণমূল ভবনে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা তুলে নেন পিয়া সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়।

লোকসভা নির্বাচনের পরপরই টলিউডের অনেকেই যোগ দেন বিজেপি–তে। এবার বিধানসভা নির্বাচনের আগে দলে শিল্পীদের পাল্লা ভারী করতে শুরু করল তৃণমূল। 

তৃণমূলে যোগ দিয়ে এদিন কৌশানী বলেন, ‘‌এখন যা টালমাটাল অবস্থা, আমার মনে হল এটাই সিদ্ধান্ত নেওয়ার সঠিক সময়। ছোট থেকেই আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের ভক্ত। আমার গোটা পরিবার তৃণমূল দলটিকেই অনুসরণ করে। তাই তৃণমূলের কাণ্ডারী হয়ে মুখ্যমন্ত্রীর উন্নয়নের যজ্ঞে সামিল হওয়া আমার কাছে সৌভাগ্যের ব্যাপার। আমি চাই আমায় দেখে অনেক তরুণ–তরুণী অনুপ্রাণিত হোক। তাঁরাও এগিয়ে আসুক।’‌

টলিউডে  ইতিমধ্যেই থাবা বসিয়েছে বিজেপি। গত লোকসভা নির্বাচনের পর থেকেই একাধিক অভিনেতা-অভিনেত্রী বিজেপিতে যোগ দেন। কিন্তু বিধানসভা ভোটের আগেভাগে দলবদলের প্রবণতা ক্রমেই বাড়ছে। বিজেপিতে যোগদানের বিষয়ে রুদ্রনীল ঘোষের মতো অভিনেতাদের নিয়ে তুঙ্গে জল্পনা। তবে, রাজ্যের শাসক শিবিরও যে পিছিয়ে নেই, বারবার টলিউডের তারকাদের দলে টেনে সেটাই প্রমাণ করতে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। সূত্র: হিন্দুস্তান টাইমস 


মন্তব্য করুন