২০১৯ সালের ১৭ এপ্রিল পাঞ্জাবের অমৃতসরে গোপনে বিয়ে সারেন টালিউড তারকা শ্রাবন্তী ও কেবিন ক্রু সুপারভাইজার রোশান সিং। সম্প্রতি ভারতের গণমাধ্যমে খবর রটে, শ্রাবন্তী-রোশন জুটি আর এক নেই। তারা নাকি আলাদা থাকছেন। রোশন সিংহ ও শ্রাবন্তীর সম্পর্কে চিড় ধরার খবর আর গোপন নেই।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে রোশান জানালেন,  শ্রাবন্তীর সঙ্গে কোনো যোগাযোগ নেই তার। এ ছাড়াও প্রাক্তন এ জুটির সাম্প্রতিক কিছু ইঙ্গিতবাহী পোস্ট থেকেও সে কথা স্পষ্ট। সমাজমাধ্যম থেকে শুরু করে টলি-পাড়ায় এই নিয়ে চর্চা তুঙ্গে।

যদিও সম্পর্ক ভাঙনের কারণ স্পষ্ট নয়। কিন্তু রোশনের ইনস্টাগ্রামে বিভিন্ন পোস্ট থেকে নেটাগরিকদের ধারণা, শ্রাবন্তীই তাকে ছেড়ে চলে গিয়েছেন। আর তাই বিভিন্ন ভাবে নিজের যন্ত্রণার কথা প্রকাশ করেন রোশন।

সম্প্রতি রোশন একটি ভিডিও পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে। এতে দেখা যায়, তার মুখ দেখা যাচ্ছে না। কিন্তু বোঝা যাচ্ছে, তিনি গাড়িতে। গান চলছে, গাড়িও চলছে। আর সামনের রাস্তার চলনকে ফ্রেমবন্দি করেছেন তিনি।

মিউজিক সিস্টেমে বাংলাদেশের একটি জনপ্রিয় বিরহের গান 'অপরাধী' বাজছে। বাংলাদেশি শিল্পীর গাওয়া ‘অপরাধী’ গানটি বছর খানেক ধরে  সম্পর্ক ভাঙনের ‘থিম সঙ্গীত’ হয়ে দাঁড়িয়েছে।

‘ওরে মনের খাঁচায় যতন কইর‍্যা দিলাম তোরে ঠাঁই, এখন তোর মনেতেই আমার জন্য কোনও জায়গা নাই, মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে’। গান শুনতে শুনতে নির্দিষ্ট কারও কথা মনে পড়লেও তাকে উৎসর্গ করতে পারছেন না তিনি? আর তাই কি ক্যাপশনে লিখলেন, ‘কেবল একটি গান। কাউকে উৎসর্গ করছি না।’

কিন্তু এই বিরহের গানটিই কেন বাজছে তার মনের ভিতর? রোশনের ক্যাপশনেই বা কেন উঠে এল উৎসর্গ করার কথা? তাই  নেটাগরিকরা মনে করছেন  আপাতত রোশন এবং তার ‘অপরাধী’।

এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। ঝিনুক নামের একটি ছেলে রয়েছে তাঁদের। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তারা।

মন্তব্য করুন