ভারতের কলকাতায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। একারণে বাংলাদেশের অনেক তারকাই এখই কলাকাতায় অবস্থান করছেন। শুক্রবার নন্দনে সেই উৎসবে হাজির হয়েছিলেন টালিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও তার স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলাও। খবর জিনিউজের। 

সেখানেই সৃজিত-মিথিলার সঙ্গে একফ্রেমে দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, অভিনেতা জাহিদ হাসান ও চিত্রনায়ক রিয়াজকে। সেই ছবিই নিজেই ফেসবুকে পোস্ট করেছেন মিথিলা। ছবিতে তাদের একই সারিতে বসে থাকতে দেখা যাচ্ছে। ছবিটি ছড়িয়ে পড়তেই প্রশ্ন উঠেছে, তবে কি জয়া আহসানের সঙ্গে মিথিলার পুরনো তিক্ততা মিটে গেছে? 

প্রসঙ্গত, টলিপাড়ায় কানপাতলেই একসময় শোনা যেত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী জয়া আহসানের সম্পর্কের কথা। সৃজিতের একাধিক ছবিতে অভিনয়ও করেছেন জয়া। তবে যে কোনও কারণেই হোক, তাদের সেই সম্পর্ক বেশিদূর এগোয়নি।

শোনা যায়, সৃজিতকে নিয়েই জয়া-মিথিলার মধ্যে দূরত্ব তৈরি হয়। এমনকি সৃজিত-মিথিলার রিসেপশনে টলিপাড়ার বহু তারকাকে আমন্ত্রণ জানানো হলেও নিমন্ত্রণ পাননি জয়া। সেসময় গুঞ্জন ওঠে, মিথিলার আপত্তিতেই নাকি জয়াকে নিমন্ত্রণ করা হয়নি। যদিও রিসেপশনে পরিচালকের অন্যান্য বান্ধবীদের নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল। বাদ পড়েছিলেন শুধু জয়া আহসান আর ঋতাভরী চক্রবর্তী।