টালিউড অভিনেত্রী শ্রাবন্তী  চট্টোপাধ্যায়ের রুপে মজে যাওয়া ভক্তের অভাব নেই। ভারতের পাশাপশি বাংলাদেশেও কতশত পুরুষের ‘ক্রাশ’ তিনি। অথচ সেই শ্রাবন্তীই 'ক্রাশ' খেয়েছেন একজনের ওপর। আর সেই কথা নিজেই জানিয়েছেন তিনি।

গত ২৫ ফেব্রুয়ারি ছিল বলিউড তারকা শহীদ কাপুরের জন্মদিন। সেদিন টুইটারে শহীদ কাপুরের একটা ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, ‘শুভ জন্মদিন শহীদ কাপুর। তুমি আমার চিরকালের “ক্রাশ”। তোমার জন্য অনেক অনেক ভালোবাসা।’

শ্রাবন্তীর এই টুইট চোখ এড়ায়নি শহীদ কাপুরের। তিনি পাল্টা টুইটে ধন্যবাদ জানিয়ে সঙ্গে জুড়ে দিয়েছেন দুটো হার্ট ইমোজি।

শ্রাবন্তীর সেই টুইট

উল্লেখ্য, সম্প্রতি গুঞ্জন রটেছে স্বামী রোশান সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর তৃতীয় সংসারও ভেঙে যাচ্ছে। এ নিয়ে বিনোদন দুনিয়ায় যতই সরগরম হোক না কেন, এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী। 

২০১৮ সালে রোশান সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠজনদের নিয়েই বসে শ্রাবন্তী এবং রোশানের বিয়ের আসর। পঞ্জাবের একটি গুরুদ্বারে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী ও রোশান। রোশান তার তৃতীয় স্বামী। 

শ্রাবন্তী

আগেও দুবার বিয়ে করেছিলেন শ্রাবন্তী। প্রথমবার ২০০৩ সালে তিনি বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। নানাভাবে শ্রাবন্তীর ওপর নির্যাতন ও বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগে রাজীবের সঙ্গে বিচ্ছেদ হয়। রাজীব-শ্রাবন্তীর সংসারে একটি ছেলে সন্তান আছে। তার নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে ১৪ বছরের ঝিনুক।

পরে শ্রাবন্তীর প্রেম হয় মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে। ২০১৭ সালের জুলাই মাসে ধুমধাম করে বিয়ে করেন তারা। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই দ্বিতীয় সংসারে শুরু হয় টানাপোড়েন। এরপর বিচ্ছেদ। তবে কি কারণে এ বিচ্ছেদ এ নিয়ে কোনো কারণ জানা যায়নি।

মন্তব্য করুন