পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের আবহে ফের সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্য করেছেন টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিজেপিতে যোগ দেওয়ার জন্য নাকি এক তারকাকে ৭ কোটি টাকা দেওয়া হয়েছে। সম্প্রতি নিজের ফেসবুকে এ তথ্য জানিয়েছেন শ্রীলেখা। 

শ্রীলেখার এই পোস্টে প্রতিক্রিয়া দিয়েছেন অনেকেই। বিজেপির তারকা সদস্য রিমঝিম মিত্র কমেন্ট বক্সে জানতে চান ঠিক কার কথা বলছেন শ্রীলেখা? এর পরের কিছু প্রতিক্রিয়া ‘হাইড’ করা থাকলেও শ্রীলেখার একটি প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। তাতে রিমঝিমকে ট্যাগ করে শ্রীলেখা লিখেছেন, “যাক জেলে পাঠাক, জেলেই তো পাঠাবে কিনতেও পারেনি আমায় কী করবে বল?”

শ্রীলেখার এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে গেরুয়া শিবিরকে একহাত নিয়েছেন পরিচালক অনীক দত্ত। কটাক্ষ করে লিখেছেন, 'ব্যবসায়ীদের পার্টি দরাদরিতে তেমন ভাল নয়।'

বিধানসভা নির্বাচনের আগে প্রায় গোটা টলিউডই রাজনীতির ময়দানে নেমে পড়েছে। একদিকে যেমন তৃণমূলে যোগ দিয়ে প্রার্থী হয়েছেন রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, কৌশানি মুখোপাধ্যায়, অন্যদিকে রবিবার যশ দাশগুপ্ত, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীকে প্রার্থী করেছে বিজেপি।  এমন পরিস্থিতিতেও সক্রিয় রাজনীতির পথে পা বাড়াননি শ্রীলেখা। কিন্তু বরাবরই বামপন্থায় বিশ্বাসী তিনি। তাই একাধিকবার নিজের ফেসবুক  প্রোফাইলে বামেদের ভোট দেওয়ার আবেদন জানিয়েছেন।

মন্তব্য করুন