পশ্চিবমঙ্গের বিধানসভার নির্বাচনে বিজেপির তুরুপের তাস টলিউড অভিনেতা-অভিনেত্রীরা। মুকুল রায়, রাহুল সিনহা, রথীন চক্রবর্তী, জগন্নাথ সরকার, টলিউডের রুদ্রনীল ঘোষ, ও অসীম সরকারের পর এবার বিজেপির তুরুপের তাস টলিউড ডিভা শ্রাবন্তী চ্যাটার্জী।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, বেহালা পশ্চিম থেকে বিধানসভা নির্বাচনে লড়বেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পায়েল লড়ছেন বেহালার পূর্ব থেকে। যদিও এই কেন্দ্রের হয়ে লড়বার কথা ছিল শোভন চট্টোপাধ্যায়ের। কিন্তু পায়েলকে টিকিট দেওয়ার জন্য কার্যত বিজেপি ত্যাগ করেন তিনি। 

এর আগে টলিউড থেকে যশ দাশগুপ্ত টিকিট পেয়েছিলেন। তিনি হুগলীর চন্ডীতলা থেকে লড়বেন। এখন শ্রাবন্তীও টিকিট পেলেন। বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী প্রথমেই বলেছিলেন যে তিনি সোনার বাংলা গড়তে চান।

এছাড়াও তিনি সেদিন বলেন, মোদিজিকে ফলো করি, স্পিচ শুনি, ভালো লাগে, আপনাদের সাপোর্ট চাই, আমাদের বাংলাকে সোনার বাংলা গড়ে তুলতে হবে৷

 আর্ বললেন, সিনেজগতে কাজ করার জন্য যেমন সকলের ভালোবাসা পেয়েছেন ঠিক একইভাবে নতুন এই ইনিংসে সকলের ভালোবাসা আর আশীর্বাদ চাই।

এদিকে শ্রাবন্তীর প্রতিপক্ষও রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আগামী ২ মে ভোট অনুষ্ঠিত হবে। এবার দেখা পালা ভোটের মাঠে কতটা জনপ্রিয়তা প্রমাণ করতে পারেন শ্রাবন্তী।