ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪

কক্সবাজারে সাইবার ডাইন টেকনোলোজির কনফারেন্স অনুষ্ঠিত

কক্সবাজারে সাইবার ডাইন টেকনোলোজির কনফারেন্স অনুষ্ঠিত

সাইবার ডাইন টেকনোলোজির কনফারেন্সে আমন্ত্রিত অতিথিরা। ছবি-সংগৃহীত

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২ | ১০:০৭ | আপডেট: ১৩ অক্টোবর ২০২২ | ১০:০৭

কক্সবাজারে ন্যাশনাল বিজনেস কনফারেন্সের আয়োজন করেছে বাংলাদেশের সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান 'সাইবারডাইন টেকনোলজি লিমিটেড'। ২০১৫  সাল থেকে সারা দেশব্যাপী শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠান, প্রডাকশন হাউস, কর্পোরেট অফিস গুলোতে সফটওয়্যার বিজনেস পরিচালনা করে আসছে সাইবারডাইন টেকনোলজি লিমিটেড।

দেশের বিভিন্ন বিভাগীয় শহর, জেলা ও উপজেলা পর্যায়ে শতাধিক পার্টনার ও কমিশন ভিত্তিক সেলস এজেন্টে রয়েছে প্রতিষ্ঠানটির। 

সারাদেশের এ সকল পার্টনার ও কমিশন ভিত্তিক সেলস এজেন্টদের মনোবল চাঙ্গা করতে ও বিজনেস ডেভেলপমেন্ট বাড়াতে গত ১১ থেকে ১৩ অক্টোবর কক্সবাজারের ৩ দিন ব্যাপী সেমিনারের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

এতে অংশ প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) আমসাআ আমিন, ব্যবস্থাপনা পরিচালক মো.রুহুল কুদ্দছ মণ্ডল, পরিচালক ড.সাইদুর রহমান সেলিম, পরিচালক মো.জারিফ হুদা। 

সেমিনারে চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) আমসাআ আমিন বলেন, সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়তে আমরা আমাদের প্রতিষ্ঠানের সেবা পৌঁছে দিতে চাই সকল স্তরে। দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে, কর্পোরেট প্রতিষ্ঠানে এবং সরকারি ও বেসরকারি ছোট বড় প্রতিষ্ঠানেরও সফটওয়্যার নির্মাণ করেছি আমরা।

এছাড়াও দেশে ডিজিটাল উন্নয়নের পাশাপাশি নৈতিক সমাজ বিনির্মাণেও সবাইকে কাজ হবে বলে জানান তিনি। 

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো.রুহুল কুদ্দছ মণ্ডল বলেন, আমরা চেষ্টা করছি টেকনোলজিতে তরুণ সমাজকে কাজে লাগানোর। আমাদের সফটওয়্যার প্রতিষ্ঠানের মাধ্যমে ট্রেনিং দিয়ে তরুণদের দক্ষতা বাড়াতে চাই। তারা দক্ষ হয়ে উঠলে অবশ্যই তথ্য প্রযুক্তির সাথে তাল মিলিয়ে নিজের ভবিষ্যৎ সুন্দর করে সাজাতে পারবে। সংবাদ বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

×