শ্রুতিমধুর শব্দ নিয়ে বাজারে ইলেক্ট্রা ভয়েস

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৯     আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৯      

সমকাল প্রতিবেদক

বাংলাদেশের বাজারে নতুন শুরু যাত্রা করেছে স্পিকার উৎপাদনকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রা ভয়েস-ডায়নাকর্ড। বিশ্বখ্যাত জার্মান প্রতিষ্ঠান বস'র এই অঙ্গপ্রতিষ্ঠানটির পাঁচ শতাধিক মডেলের স্পিকার পাওয়া যাবে দেশের বাজারে। তা বাজারজাত করবে দেশীয় প্রতিষ্ঠান লিটমি এন্টারপ্রাইজ। দেবে শ্রুতিমধুর শব্দের নিশ্চয়তা।

বৃহস্পতিবার রাজধানীর একটি ইলেক্ট্রা ভয়েস-ডায়নাকর্ড'র আধুনিক স্পিকার প্রদর্শন করা হয় এ খাতের ব্যবসায়ী ও অংশীজনদের সামনে। প্রতিষ্ঠানটির উৎপাদিত স্পিকার, মাইক্রোফোন, অ্যামপ্লিফায়ার, ডিজিটাল সাউন্ড সিস্টেমের ফিচার বর্ণনা করা হয়।

ইলেক্ট্রা ভয়েস-ডায়নাকর্ড'র প্রোডাক্ট ম্যানেজার (দক্ষিণ এশিয়া) তুষার শ্রীবাস্তব বলেন, বাংলাদেশের বাজার খুবই সম্ভাবনাময়। তারা সবচেয়ে গুরুত্ব দিচ্ছেন পণ্যের মানে। তারা আশাবাদী বাংলাদেশের ক্রেতারাও মানকে গুরুত্ব দিয়ে ইল্টেক্ট্রা ভয়েসের পণ্য গ্রহণ করবে।

ইলেক্ট্রা ভয়েস-ডায়নাকর্ড'র প্রোডাক্ট মার্কেটিং (দক্ষিণ এশিয়া) দীপঙ্কর সেনগুপ্ত বলেন, তাদের উৎপাদিত স্পিকার আকারে ছোট, স্মার্ট কিন্তু শব্দ উৎপাদন ক্ষমতা আর দশটি স্পিকারের চেয়ে ভাল। শ্রুতিমধুর শব্দের নিশ্চয়তা দিচ্ছে ইলেক্ট্রা ভয়েস।

লিটমি'র প্রধান নির্বাহী কর্মকর্তা মাহমুদুল হক লিটন বলেন, ইলেক্ট্রা ভয়েস-ডায়নাকর্ড'র স্পিকার সারাদুনিয়ায় বিক্রিতে শীর্ষে। বাংলাদেশেও পাওয়া যায় আগে থেকেই। লিটমি বাংলাদেশে এর একমাত্র বিক্রেতা। স্পিকার বাজারজাতের কাজটি তারা নতুন ধাপে নিয়ে যেতে চান। ক্রেতাদের সেরা শব্দ ও বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা দিতে প্রতিশ্রুতিবদ্ধ লিটমি।