নতুন পেমেন্ট অ্যাপ ‘ডিমানি’

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০১৯     আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৯      

অনলাইন ডেস্ক

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা-সংগৃহীত ছবি

ঘরে বসেই টাকা পাঠানো ও গ্রহণ ছাড়াও বিভিন্ন ধরনের বিল পরিশোধের জন্য নতুন পেমেন্ট অ্যাপ ‘ডিমানি’ উদ্বোধন করা হয়েছে। সোমবার রাজধানীর একটি হোটেলে অ্যাপটির উদ্বোধন করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিমানি’র চেয়ারম্যান ও স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী, বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সেবা বিভাগের মহাব্যবস্থাপক মো. মেজবাউল হক, ডিমানি’র ভাইস চেয়ারম্যান ও প্রধান নির্বাহী সোনিয়া বশির কবির। 

ডিমানির চেয়ারম্যান অঞ্জন চৌধুরী বলেন, এই ডিমানি অ্যাপটি দেশের অগ্রগতিকে আরও ত্বরান্বিত করবে। এটা বাংলাদেশিদের জন্য অত্যন্ত গর্বের মুহূর্ত।

ডিমানির ভাইস চেয়ারম্যান সোনিয়া বশির কবির বলেন, ডিমানি ডিজিটাল অ্যাডাপশনকে সহজ করবে এবং মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। বাংলাদেশ ব্যাংককে ধন্যবাদ জানাই আমাদের ওপর আস্থা রাখার জন্য। 

প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যবহারকারীরা সহজেই তাদের স্মার্টফোনে ডিমানি অ্যাকাউন্ট খুলে এর সাথে নিজেদের ব্যাংক অ্যাকাউন্ট যুক্ত করতে পারবেন। ব্যবহারকারীরা যেকোনো ডেবিট ও ক্রেডিট কার্ড থেকে ডি মানি অ্যাকাউন্টে টাকা নিয়ে নিতে পারবেন। টাকা পাঠানো ও গ্রহণ করা ছাড়াও ডিমানি অ্যাপে রয়েছে নানা ধরনের লাইফস্টাইল সেবা যেমন টপ-আপ, বিল পরিশোধ, টিকেটিং, ফুড, বিমা ও স্বাস্থ্যসহ ব্যবহারকারীদের প্রতিদিনকার প্রয়োজন মেটাতে অন-ডিমান্ড এবং ডে-টু-ডে সেবা। অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোর দুই জায়গা থেকেই ডিমানি ডাউনলোড করা যাবে।