করাইল বস্তিতে ডেঙ্গু প্রতিরোধে টেলিনর হেলথের সচেতনতা কার্যক্রম

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৯      

অনলাইন ডেস্ক

রাজধানীর করাইল বস্তির সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা তৈরি ও বিনা খরচে প্রয়োজনীয় চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদানের লক্ষ্যে স্বাস্থ্যসেবা ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

টেলিনর গ্রুপের ডিজিটাল হেলথ সাবসিডিয়ারি টেলিনর হেলথের আয়োজনে রোববার থেকে শুরু হয়েছে এ ক্যাম্প। তিন দিনব্যাপী ক্যাম্পটি চলবে মঙ্গলবার পর্যন্ত। এ ক্যাম্পে গণমাধ্যম সহযোগী হিসেবে রয়েছে দৈনিক সমকাল।  

রোববার ক্যাম্পের উদ্বোধনীতে উপস্থিত ছিলেন, ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. মোমিনুর রহমান মামুন, ঢাকা ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মফিজুর রহমান, টেলিনর হেলথ এর হেড অব সেলস, ব্র্যান্ড এন্ড পিআর তৌহিদুল আলমসহ, কর্পোরেট বিজনেজ লীড পারভেজ আহমদ, ব্র্যান্ড এন্ড মার্কেটিং ম্যানেজার আলিফ আল মোহাম্মদসহ অন্যান্যরা।

ক্যাম্প চলাকালীন ডেঙ্গু সম্পর্কে সচেতনতা তৈরির লক্ষ্যে বস্তিবাসীদের মধ্যে লিফলেট বিতরণ করা হয় এবং টেলিনর হেলথ-এর পক্ষ থেকে ফ্রি মেডিক্যাল চেক-আপ, প্রয়োজনে ফ্রিতে ডেঙ্গু টেস্ট করে নেওয়ার আহ্বান জানানো হয়। ডেঙ্গুর কোন লক্ষণ দেখা দিলে ফ্রিতে ডেঙ্গু টেস্ট করিয়ে নেওয়ার ব্যবস্থাও রাখা হয়েছে। বিজ্ঞপ্তি।