১১.১১ সেল উদযাপন করছে দারাজ

প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৯      

অনলাইন ডেস্ক

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মত আয়োজন করছে 'ইলেভেন ইলেভেন' (এটি Daraz 11.11 Sale নামেও পরিচিত) ক্যাম্পেইন।

এই ক্যাম্পেইনের কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, বাটা, এস্কয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, নোকিয়া ও লাক্স। ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে হারপিক, প্যারাস্যুট, ফগ, এসিআই ফুডস, নেসক্যাফে, শেভার শপ, ওয়াইল্ড স্টোন, ফ্লোরমার বাংলাদেশ, নিটল ইলেকট্রনিক্স, টিপি-লিংক, এপেক্স, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল লিমিটেড, আর এফ এল ইলেকট্রনিক্স লিমিটেড, ওয়াল্টন ডিজিটেক, উমিডিজি, অ্যালকাটেল, ইনফিনিক্স, ক্যাকাও, জয়লাইফ ও ইটপ।

ইভেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সময় টিভি, বিডি২৪লাইভ, কালেরকণ্ঠ, ঢাকা এফ এম ও আইস টুডে। পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে ব্র্যাক ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক - ইউসিবি, সাউথইস্ট ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ঢাকা ব্যাংক ও বিকাশ।

এছাড়াও ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে ফুডপান্ডা ও গো জায়ান এবং রেস্টুরেন্ট পার্টনার হিসেবে রয়েছে রেড উইন্ডো, ভেজা ফ্রাই, টোকিয়ো এক্সপ্রেস ধানমন্ডি, নিক্কেই, মিরাজ, কাবাব এ হাড্ডি, চাঙ্ক, ক্যাফে মজলিশ, কফিলিশিয়াস বেইলি রোড, কফিলিশিয়াস উত্তরা, ইউকি সেন্ট্রাল, বার্গার ল্যাব ও অ্যালটিচিউড।

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন। ১ নভেম্বর শুরু হওয়া এই প্রি-সেল ক্যাম্পেইন চলবে ১০ নভেম্বর পর্যন্ত, যেখানে ক্রেতারা ১১.১১ ক্যাম্পেইনের চেয়েও কম মূল্যে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় ব্র্যান্ডের নির্ধারিত কিছু পণ্য। সেরা পণ্যগুলোর মধ্যে ৩ নভেম্বর ৩০ হাজার টাকায় থাকছে ১.৫ টন মিডিয়া নন ইনভারটার স্প্লিট এসি, ৪৩ হাজার টাকায় ৫ নভেম্বর থাকছে সনি ব্রাভিয়া স্মার্ট টিভি, ৬ নভেম্বের ৩৬ হাজার ৭০০ টাকায় থাকছে শার্প রেফ্রিজারেটর এবং ৯ নভেম্বর ৭ হাজার ১৮২ টাকায় থাকছে ওয়ার্লপুল মাইক্রোওইয়েভ। সংবাদ বিজ্ঞপ্তি