দারাজে চলছে 'ইলেভেন ইলেভেন' ক্যাম্পেইন

প্রকাশ: ১১ নভেম্বর ২০১৯      

অনলাইন ডেস্ক

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মত আয়োজন করেছে 'ইলেভেন ইলেভেন' (এটিdaraz 11.11 Saleনামেও পরিচিত) ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, বাটা, এস্কয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, নোকিয়া ও লাক্স। এই সেলে দারাজ অফার করছে বিভিন্ন রকমের ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেল, ১১ টাকা ডিল, বিগ সেল টাইম এবং আরও অনেক আকর্ষণীয় অফার।

১০ নভেম্বর রাত সাড়ে ১১টায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ফেসবুক লাইভের মাধ্যমে উদ্বোধন করেন দারাজ ১১.১১ ক্যাম্পেইন। সেখানে ঘোষণা করা হয় এবারের ক্যাম্পেইনের সবচেয়ে বড় আকর্ষণ ১ টাকা গেম বিজয়ীদের নাম।

সেরা ডিল: দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনের উল্লেখযোগ্য ডিলগুলো হল- ২৫ হাজার ৬৯০ টাকায় স্যামসাং গ্যালাক্সি এম ৪০ স্মার্টফোন, স্যামসাং রেফ্রিজারেটর মাত্র ৪৭ হাজার ৩০০ টাকায়, অ্যামেজফিট বিপ স্মার্ট ওয়াচ মাত্র ৪ হাজার ৪৩০ টাকায়, ৮ হাজার ৪৫০ টাকায় গুগল প্লে গিফট কার্ড এবং প্লেনের টিকেটসহ বালি/ইন্দোনেশিয়া ৫ রাত/৬ দিনের ট্যুর প্যাকেজ পাওয়া যাবে মাত্র ৩৭ হাজার ১৪০ টাকায়।

পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট: ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ (daraz.com.bd) অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্ট, সাথে আরও থাকছে বিকাশের ক্যাশব্যাক অফার। ক্যাম্পেইনে ব্র্যাক ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক-ইউসিবি, সাউথইস্ট ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং ঢাকা ব্যাংক ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১৫% পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চক্যাপঃ ২,০০০ টাকা) এবং বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০% মূল্যছাড় (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত)। এছাড়াও দারাজ ১১.১১ ক্যাম্পেইনে বিকাশ অনলাইন পেমেন্টে থাকছে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত)।

ভাউচার: অনলাইন উৎসবে দারাজের পক্ষ থেকে গ্রাহকদের জন্যে বিশাল মূল্যছাড় ছাড়াও থাকছে আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, ডাবল টাকা ভাউচার, শেক শেক ভাউচারসহ নানা আকর্ষণীয় অফার। এই বিশেষ ভাউচারগুলো ব্যবহার করলে বিশাল ডিসকাউন্টের পণ্যের ওপর পাওয়া যাবে আরও বেশি ছাড়। ক্রেতারা নিজের সুবিধামত ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপ থেকে কিনে নিতে পারবেন পছন্দের পণ্য। 

প্রতি ঘণ্টার আকর্ষণ: ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে বিকেল ৫টায় থাকছে ১১ টাকা ডিল যেখানে পাওয়া যাবে- স্মার্টফোন, ট্রিমার, ওয়্যারলেস মাউস, রাউটার, পাওয়ার ব্যাংক এবং আরও অনেক ধরনের পণ্য। বিকেল ৪টায় থাকছে হ্যাপিআওয়ার ভাউচার, সকাল ১১টায় থাকছে আউটার স্পেস, ফ্রুট ক্রাশ, ফ্লাইয়িং ড্যাজ-এর মত মজাদার গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন টিভি এবং দারাজ ভাউচারসহ নানা রকম পুরস্কার। এছাড়াও দুপুর ১২টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৯টায় থাকছে শেক শেক ভাউচার, যেখানে থাকছে মোটরসাইকেল ও আই-ফোনসহ বিভিন্ন রকমের আকর্ষণীয় পণ্য। এই অফারগুলো পাওয়া যাবে শুধুমাত্র নির্ধারিত সময়ে এবং সীমিত স্টকে, যার জন্যে ক্রেতাকে প্রতি ঘণ্টায় দারাজের অ্যাপটি ভিজিট করতে হবে।