ঢাকা বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

নতুন সেবায় বিকাশ-বাংলালিংক

নতুন সেবায় বিকাশ-বাংলালিংক

.নতুন সেবায় বিকাশ-বাংলালিংক

আইসিটি ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২৩ | ১৮:১২ | আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ | ১৯:৫৩

মাইবিএল সুপার অ্যাপে ওয়ান-ক্লিক পেমেন্টের সুবিধা আনল বিকাশ। নিজেদের পছন্দের পেমেন্ট মেথড হিসেবে বিকাশকে যুক্ত করেছে বাংলালিংক। মাইবিএল অ্যাপ থেকে এখন থেকে মাত্র এক ক্লিকেই বিকাশের মাধ্যমে স্বাচ্ছন্দ্যে পেমেন্ট করা যাবে।

বাংলালিংকের প্রধান নির্বাহী এরিক অস বলেন, অগ্রসর চিন্তা ও উদ্ভাবনের মাধ্যমে গ্রাহকের জীবনমান উন্নয়নে বাংলালিংক প্রতিশ্রুতিবদ্ধ। তাদের জীবনযাত্রা আরও সহজ ও স্বাচ্ছন্দ্যদায়ক করার লক্ষ্যে মাইবিএল সুপার অ্যাপে ওয়ান-ক্লিক পেমেন্টের সুবিধা নিয়ে এসেছি। সহজ পেমেন্ট ব্যবস্থা বিকাশ গ্রাহকদের জীবন যেমন স্বাচ্ছন্দ্যদায়ক করবে, তেমনি তাদের ডিজিটাল অভিজ্ঞতাও উন্নত হবে।

নতুন গ্রাহকসেবার উদ্বোধন করেন বাংলালিংকের প্রধান নির্বাহী এরিক অস এবং বিকাশের প্রধান নির্বাহী কামাল কাদীর। অনুষ্ঠানে বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ উপস্থিত ছিলেন।

ওয়ান-ক্লিক পেমেন্টের সুযোগ গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলকে করে তুলবে নিরাপদ ও ঝামেলামুক্ত। গ্রাহক বিকাশকে একবার পছন্দের পেমেন্ট অপশন হিসেবে যুক্ত করে নিলে ওটিপি বা পিন ছাড়াই ওয়ান-ক্লিকে ডিজিটাল কনসেন্ট (সম্মতি) দিয়ে স্বয়ংক্রিয়ভাবে পেমেন্ট দিতে পারবেন।

বিকাশের প্রধান নির্বাহী কামাল কাদীর বলেন, ক্রমে পরিবর্তনশীল ডিজিটাল যুগে গ্রাহকের আরও সহজ, সুবিধাজনক ও সময়-সাশ্রয়ী সেবার প্রয়োজন। দুটি প্রতিষ্ঠানেরই কোটি গ্রাহকের জীবন আরও সহজ করতে ওয়ান-ক্লিক পেমেন্ট সুবিধা চালু করা হলো। আগামীতে আরও গ্রাহককেন্দ্রিক সেবার সুযোগ তৈরি করা হবে, যা তাদের ডিজিটাল লাইফস্টাইলে স্বাধীনতা নিয়ে আসবে।

২০১২ সাল থেকে বাংলালিংক ও বিকাশ একসঙ্গে কাজ করে যাচ্ছে। বিকাশ অ্যাপে ‘আমার অফার’ অপশন জনপ্রিয় একটি সেবা। যার মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা নিজেদের প্রয়োজন অনুযায়ী অফার বেছে নিতে পারেন। বিকাশ অ্যাপের বহুল ব্যবহৃত সেবা ‘অটো রিচার্জ’। 

গ্রাহকের মোবাইল ব্যালান্স বা ক্রেডিট কমে গেলে বিকাশ ওয়ালেট থেকে স্বয়ংক্রিয়ভাবে মোবাইল রিচার্জ হয়ে যাবে।

আরও পড়ুন

×