তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছে নিজেদের গেমিং পাওয়ার হাউস ‘রিয়েলমি নারজো ৩০এ’। রোববার এক অনলাইন লঞ্চিং ইভেন্টের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে স্মার্টফোনটি।

ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ১২ হাজার ৯৯০ টাকা। পাশাপাশি দারাজের অনলাইন ফ্ল্যাশ সেলে দুর্দান্ত এ হ্যান্ডসেটটি পাওয়া যাবে স্পেশাল প্রাইজে; মাত্র ১২ হাজার ৪৯০ টাকায়। কেনার জন্য ভিজিট করতে পারেন https://rebrand.ly/narzo30A_FlashSale_Daraz।

নারজো রিয়েলমি ব্র্যান্ডের গেমিং সিরিজ। এর গেমিং প্রসেসর ও ফিচার গেমিংকে আরও দ্রুততর ও স্মুথ করে দারুণ অভিজ্ঞতা উপহার দিতে নারজো সিরিজের সর্বশেষ এ সংযোজন। নারজো ৩০এ-তে রয়েছে ২.০ গিগাহার্টজ বিশিষ্ট অক্টা-কোর, এআরএম মালি-জি৫২ জিপিইউ এবং শক্তিশালী হেলিও জি৮৫ প্রসেসর। নারজো ৩০এ দিয়ে ব্যবহারকারীরা কোনো ল্যাগ ছাড়া অনায়াসেই খেলতে পারবেন পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি এবং অ্যাসফাল্ট নাইনের মতো হেভি গেমগুলো।

নারজো ৩০এ-তে রয়েছে ছয় হাজার মিলি অ্যাম্পেয়ার ব্যাটারি এবং ১৮ ওয়াটের টাইপ-সি কুইক চার্জার। শক্তিশালী এ ব্যাটারি নারজো ৩০এ-কে দিচ্ছে ৪৬ দিনের স্ট্যান্ডবাই। তাই ব্যবহারকারীরা গেম খেলতে পারবেন দীর্ঘ সময় ধরে। পাশাপাশি রয়েছে রিভার্স চার্জিং সুবিধাও, অর্থাৎ ফোনটিকে পাওয়ার ব্যাংকের মতো ব্যবহার করে ওটিজি ক্যাবলের মাধ্যমে অন্যান্য স্মার্ট ডিভাইসও চার্জ করা যাবে।

এর রয়েছে ৬.৫ ইঞ্চি ২০:৯ বিশাল স্ক্রিন এবং সদ্য আপগ্রেডেড স্ট্যাক প্রক্রিয়া, ফলে ভিজ্যুয়ালে কোনো ল্যাগ ছাড়াই ব্যবহারকারীরা গেম, অডিও এবং ভিডিওর অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। অবিশ্বাস্য মূল্যের এ গেমিং স্মার্টফোনটি গেমারদের জন্য নিশ্চিতভাবেই দারুণ একটি ডিভাইস।

অ্যান্ড্রয়েড ১০ এর ওপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই তরুণ গ্রাহকদের পছন্দ ও নান্দনিকতাকে বিবেচনায় রেখে ডিজাইন করা, যা তাদের অ্যান্ড্রয়েড অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। ডুয়াল মোড মিউজিক শেয়ার, থ্রি-ফিঙ্গার সিলেক্টেড স্ক্রিনশট ইত্যাদি ফিচার তরুণ ব্যবহারকারীদের মুগ্ধ করবে। প্রচলিত ডিজাইনের বাইরে রিয়েলমি নারজো ৩০এ-তে রয়েছে ট্রেন্ডি ডায়াগোনাল স্ট্রাইপ ডিজাইনও, যা এক স্টাইলিশ লুক।

রিয়েলমি নারজো ৩০এ বাজারে আনার পাশাপাশি চলছে নারজো গেমিং চ্যাম্পিয়নশিপও:

সিজন-১. প্রথম সিজনে ৭২টি স্কোয়াড সুযোগ পেয়েছে, প্রতিযোগীরা লড়বেন ফ্রি ফায়ারের মাঠে। কোয়ালিফায়ার শেষে ২৩ এবং ২৪ মার্চ সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। ২৫ মার্চ সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে মেগা-ফাইনাল। সিজন ১-এ থাকছে এক লাখ টাকার প্রাইজপুল। পাশাপাশি রিয়েলমির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে হতে যাওয়া সেমিফাইনাল, ফাইনালের লাইভ স্ট্রিম শেয়ার করলে, সর্বোচ্চ শেয়ারকারী পাবেন নারজো ৩০এ সহ অসংখ্য আকর্ষণীয় পুরস্কার!

৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত রিয়েলমি নারজো ৩০এ লেজার ব্ল্যাক এবং লেজার ব্লু  কালারে পাওয়া যাবে। সংবাদ বিজ্ঞপ্তি

মন্তব্য করুন