‘দ্য বেস্ট মার্কেটিং ডিপার্টমেন্ট অব জেএসি ডিস্ট্রিবিউটরস’ পুরস্কার অর্জন করেছে এনার্জিপ্যাকের মারকম (মার্কেটিং কমিউনিকেশন) বিভাগ। সম্প্রতি অনলাইনে অনুষ্ঠিত জেএসি ওভারসিজ ব্র্যান্ড ফেস্টিভালে এ পুরস্কার দেওয়া হয়।

দেশে চীনের অটোমোবাইল ও বাণিজ্যিক গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠান জেএসি মোটরসের একমাত্র পরিবেশক এনার্জিপ্যাক। যোগাযোগের ক্ষেত্রে তাদের বিশেষায়িত কৌশল দেশে জেএসি গাড়ির বাণিজ্যিকীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। ‘জেএসি গ্লোবাল কনফিডেন্স ক্যাম্পেইন ২০২১’ চলাকালীন যোগাযোগের ক্ষেত্রে এনার্জিপ্যাকের এমন অনবদ্য অবদানের স্বীকৃতিস্বরূপ তাদের মারকম বিভাগকে এই পুরস্কারে ভূষিত করা হয়।

‘বেটার ড্রাইভ বেটার লাইফ’ এই লক্ষ্য দ্বারা অনুপ্রাণিত হয়ে জেএসি মোটরস বিশ্বব্যাপী লক্ষাধিক ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী গাড়ি সরবরাহ করে যাচ্ছে। বিশ্বব্যাপী তাদের ব্যবহারকারী ও অংশীদারদের প্রতি কৃতজ্ঞতা জানাতে এবং ব্র্যান্ড ও দশ লাখেরও বেশি ব্যবহারকারীদের মধ্যে যোগাযোগ স্থাপনে এ বছর থেকে ব্র্যান্ড ফেস্টিভাল কার্যক্রম (অনলাইনে) প্রতিবছর অনুষ্ঠিত হবে। ব্যবহারকারীদের মাঝে আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে বৈশ্বিক মহামারি পরবর্তী সময়ে ব্র্যান্ডের দৃষ্টিভঙ্গি ও প্রতিশ্রুতি হিসেবে এ বছর জেএসি’র থিম নির্ধারিত হয়েছে ‘দ্য নিউ এরা।’ জেএসি’র এ লক্ষ্য ও প্রতিশ্রুতিকে বাস্তবায়ন করার মাধ্যমেই এনার্জিপ্যাক’র মারকম বিভাগ এ বছরের ‘বেস্ট মার্কেটিং ডিপার্টমেন্ট’ হিসেবে স্বীকৃতি পেয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।