মানুষের ডিজিটাল সব প্রয়োজনীয়তা পূরণ করে জীবন আরও সহজ করে তোলার জন্য ওয়ান-স্টপ সমাধান হচ্ছে ‘মাইজিপি’। যাত্রা শুরুর পর থেকে অ্যাপটি মোট তিন কোটি বার ডাউনলোড করা হয়েছে। গ্রাহকরা এখন তাদের প্যাকেজ প্ল্যান, হিস্ট্রি, অ্যাকাউন্ট ব্যালেন্স, এফএনএফ, ওয়েলকাম টিউন, মিসড কল অ্যালার্টসহ আরও অনেক কিছু মাইজিপির মাধ্যমে দেখতে পারেন। এছাড়া ব্যবহারকারীরা তাদের মোবাইল অ্যাকাউন্ট ব্যালেন্স, প্যাকেজ, প্ল্যান ও অন্যান্য প্রয়োজনীয় বিষয় স্বাচ্ছন্দ্যে নিয়ন্ত্রণ করতে এ অ্যাপের সঙ্গে তিনটি মোবাইল নম্বর ও সর্বোচ্চ ১৫টি আইওটি ডিভাইস লিঙ্ক করতে পারেন।

মাইজিপি অ্যাপ গ্রাহকের প্রয়োজন অনুযায়ী মাত্র কয়েক ক্লিকেই দেয় সমাধান। পছন্দসই বান্ডলের মাধ্যমে ফ্লেক্সিপ্ল্যান তৈরি এবং বিভিন্ন ডেটা বোনাস উপভোগ করার সুবিধা, যা কেবল মাইজিপি অ্যাপেই পাওয়া যায়।

মাইজিপি অ্যাপের মাধ্যমে অ্যাকাউন্ট ও সার্ভিস পরিচালনা ও নিয়ন্ত্রণের মাধ্যমে ব্যবহারকারীরা বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারেন, যেমন: প্যাকের ওপর ৫০ শতাংশ বোনাস, ক্যাশব্যাক অফার ও রিচার্জ ডিল। মাইজিপির মাধ্যমে প্রতিবার কোনো প্যাকেজ বা সেবা কেনার মাধ্যমে ব্যবহারকারীরা রিওয়ার্ড পয়েন্ট লাভ করবেন এবং এ পয়েন্ট দিয়ে তারা বিনামূল্যে ইন্টারনেট ও এসএমএস প্যাক কিনতে পারেন।

ব্যবহারের ধরন ও প্রয়োজনীয়তা বিবেচনা করে অ্যাপটি ব্যবহারকারীদের পুরো নতুন একটি প্যাক কেনার পরিবর্তে প্যাক কাস্টমাইজ করার সুবিধা নিয়ে এসেছে। পাশাপাশি এর সঙ্গে চলমান ইন্টারনেট প্যাকের ভ্যালিডিটি বৃদ্ধি, জরুরি সময় ইন্টারনেট লোন নেওয়ার সুযোগ ও বিস্কুট প্যাক কেনার সুবিধাও রয়েছে এতে।

গ্রাহকদের সামাজিকভাবে সক্রিয় রাখার লক্ষ্যে মাইজিপি অ্যাপে রয়েছে, বিভিন্ন গেম, চ্যালেঞ্জ এবং রেফারেল প্রোগ্রাম। বিনোদনের জন্য গ্রাহকরা মাইজিপি অ্যাপে জাতীয় দলের ক্রিকেট ও ফুটবল ম্যাচ এবং ইংলিশ প্রিমিয়ার লিগের খেলা স্ট্রিম করে দেখতে পারবেন।

এ সংকটকালে মানুষ তাদের জীবনধারায় নানা পরিবর্তনের সম্মুখীন হচ্ছে এবং মানসিক চাপ কমাতে ও বাস্তবতা থেকে কিছু সময়ের জন্য মুক্তি পেতে পড়ার মধ্যে স্বস্তি খুঁজে নিচ্ছে। এক্ষেত্রেও এগিয়ে মাইজিপি। অ্যাপটিতে একটি ই-বুক লাইব্রেরি রয়েছে, যেখানে বিনামূল্যে ও  কিনে পড়ার জন্য বইয়ের বিশাল সংগ্রহ রয়েছে।

মাইজিপি অ্যাপ মানুষের ডিজিটাল জীবনযাত্রায় নতুন মাত্রা ও স্বাচ্ছন্দ্য যুক্ত করেছে। বৈশ্বিক মহামারির মধ্যে জীবনকে সহজ করতে এ অ্যাপে রয়েছে প্রয়োজনীয় নানা ফিচার। এর ইভেন্ট অ্যালার্ট ফিচার বিভিন্ন টিকাদান ও মুভমেন্ট পাসের ব্যাপারে তথ্য প্রদান করবে। পাশাপাশি গ্রাহকদের জীবন আরও স্বাচ্ছন্দ্যদায়ক করে তুলতে গ্রামীণফোন বিভিন্ন জনপ্রিয় খাবার ডেলিভারি প্ল্যাটফর্ম ও রাইড শেয়ারিং প্ল্যাটফর্মের সঙ্গেও পার্টনারশিপ করেছে।

বর্তমান বাস্তবতায় গ্রাহকদের উন্নত অভিজ্ঞতা প্রদানে এবং তাদের নিরাপত্তা ও গোপনীয়তা বৃদ্ধিতে ডিজিটাল জীবনধারায় গ্রাহকরা কীভাবে তাদের অভ্যাস ও চিন্তাভাবনা পরিবর্তন করছেন, তা বিবেচনা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন মানুষের ডিজিটাল জীবনধারার মানোন্নয়নের ধারাবাহিক প্রয়াসের অংশ হিসেবে মাইজিপি অ্যাপের মাধ্যমে গ্রাহক সেবা দিয়ে আসছে।

মানুষের পরিবর্তিত ও ক্রমবর্ধমান প্রয়োজন পূরণের ক্ষেত্রে গ্রাহকদের স্বাচ্ছন্দ্যদানে মাইজিপি নতুন নতুন সব ডিজিটাল ফিচার নিয়ে আসছে। দেশজুড়ে প্রতিদিন বিভিন্ন অঞ্চলের প্রায় ২০ লাখ মানুষ এ অ্যাপের মাধ্যমে উপকৃত হচ্ছেন। বর্তমান সময়ের পরিপ্রেক্ষিতে মানুষের জীবনকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করতে পূর্ণাঙ্গ প্ল্যাটফর্ম হিসেবে মাইজিপির রয়েছে প্রয়োজনীয় সব ফিচার। সংবাদ বিজ্ঞপ্তি

বিষয় : করোনাভাইরাস মাইজিপি গ্রামীণফোন

মন্তব্য করুন