বাকিতে গ্রোসারি পণ্য এবং বিনামূল্যে ডেলিভারি সুবিধা নিয়ে এলো ই কমার্স প্রতিষ্ঠান বাজারনাও ডটকম। সম্প্রতি অনলাইনে কেনাকাটায় অধিক ডিসকাউন্টের আশায় অগ্রিম মূল্য পরিশোধ করেও ক্রেতারা যখন হয়রানির শিকার হচ্ছেন, ঠিক তখনই নতুন সেবা নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি।

বাজারনাও ডটকমের সিইও আনুশা চৌধুরী জানান, করোনাকালীন সময়ে মধ্যবিত্ত এবং নিম্নমধ্যবিত্ত মানুষদের পাশে দাঁড়ানোর ধারণা থেকেই বাজারনাওয়ের সূচনা। ঢাকার প্রত্যেক এলাকায় নিত্যপণ্যের দোকান থেকে বাকিতে পণ্য কেনার সুবিধা থাকলেও সেখানে সব ধরনের পণ্য থাকে না। তাই সাধারণ মানুষ সঠিক দামেও অনেকসময় ভালোমানের পণ্য না পেয়ে বাধ্য হয়েই নিম্নমানের পণ্য বেছে নিচ্ছেন। কিন্তু আমাদের এখানে রয়েছে সব ধরণের উচ্চমানের পণ্য। সেই সঙ্গে থাকছে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। তাছাড়া কেউ সর্বনিম্ন ২০০ টাকার পণ্য কিনলেই থাকছে বিনামূল্যে ডেলিভারি সুবিধা।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক স্বপন কুমার দে জানান, বাজারনাওয়ে ক্রেডিট অ্যাকাউন্ট খুললেই ৫০০ টাকা থেকে ১০ হাজার টাকা পর্যন্ত বাকিতে বাজার করা এবং ২০ দিনে সুদ ছাড়াই মূল্য পরিশোধের সুযোগ পাবে ক্রেতারা। তবে বাকিতে বাজারের সুবিধা এখন ঢাকার মধ্যে সীমাবদ্ধ। দ্রুতই অন্যান্য বিভাগীয় শহরে সেবা প্রদানের মাধ্যমে দেশের প্রতিটি দোরগোড়ায় বাজারনাও কে পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছি। ইতিমধ্যে এসএসএল কমার্স, বিকাশ এবং নগদসহ বিভিন্ন মাধ্যমে পেমেন্ট এর সুবিধা চালু হয়েছে। দেশের শীর্ষস্থানীয় বেশ কিছু কোম্পানির সঙ্গে পণ্য সরবরাহের জন্যে ব্যবসায়িক সম্পর্ক স্থাপন করে গ্রাহকদের সর্বোচ্চ সন্তুষ্টি নিশ্চিত করতে কাজ করছি আমরা।