জন্মদিন, বিয়ের অনুষ্ঠান, বিবাহবার্ষিকী বা যেকোনো অনুষ্ঠান উপলক্ষে প্রিয়জনকে গিফট পাঠানোর ই-কমার্স প্ল্যাটফর্ম স্টাইজেন ডট গিফট (www.stygen.gift)। দেশের অন্যতম ই-কমার্স গিফট মার্কেট প্লেস স্টাইজেন যেখানে পাওয়া যাবে সব ধরনের উপহার সামগ্রী। ফুল, কেক, গিফট কার্ড, চকলেট এর বিভিন্ন সংগ্রহের সঙ্গে রয়েছে নামকরা সব লাইফস্টাইল ব্র্যান্ড।

স্টাইজেনে রয়েছে ১০০ এর অধিক মার্চেন্টের ২০ টিরও বেশি ক্যাটাগরির প্রায় ২০০০ এর অধিক পণ্যের বিশাল সমাহার। ফলে, একটি ওয়েবসাইট থেকেই মনের মত উপহার এবং কম্বো তৈরি করতে পারবেন গ্রাহক স্টাইজেন থেকেই।

স্টাইজেন এর প্রতিষ্ঠাতা মাহাদী হাসান সাগর জানান, স্টাইজেনে বিভিন্ন মার্চেন্টের প্রডাক্টের পাশাপাশি দারুণ সব কাস্টমাইজড গিফট অর্ডার করতে পারবেন গ্রাহকরা। এই গিফটগুলো স্টাইজেনের নিজস্ব তত্বাবধানে তৈরি করা হয়। এ ছাড়াও অনলাইন গিফট ভাউচার পাঠানো যাবে প্রিয়জনকে যাতে করে নিজের পছন্দ মতো গিফট সংগ্রহ করে নিতে পারেন। চাইলে ভবিষ্যতের কোন বিশেষ দিন বা উৎসবের জন্যও গিফট কিনে রাখা যাবে, ঠিক যেদিন যখন যার হাতে আপনার উপহার পোঁছে যাবার দরকার তার হাতে পৌঁছে দিবে স্টাইজেন এর ডেলিভারি টিম। সংবাদ বিজ্ঞপ্তি।